• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২, ৫ মাঘ ১৪২৮

মাঠকর্মীদের বোনাস দিলেন দ্রাবিড়


ক্রীড়া ডেস্ক নভেম্বর ২৯, ২০২১, ০৮:১৭ পিএম
মাঠকর্মীদের বোনাস দিলেন দ্রাবিড়

ঢাকা:  কানপুরে ‘স্পোর্টিং’ উইকেট তৈরি করায় মাঠকর্মীদের হাতে অর্থ পুরস্কার তুলে দিয়েছেন ভারতের প্রধান কোচ রাহুল দ্রাবিড়।

কানপুরে পাঁচ দিনই হাড্ডাহাড্ডি লড়েছে দুই দল। আজ পঞ্চম ও শেষ দিনে এসে জমে উঠেছিল লড়াই। ২৮৪ রানের লক্ষ্যে চতুর্থ ইনিংসে ব্যাটিংয়ে নামা নিউজিল্যান্ড আজ চা–বিরতির আগে ৪ উইকেটে ১২৫ রান তুলেছিল। 

শেষ সেশনে কিউইদের ৫ উইকেটও তুলে নিতে পারলেও অলআউট করতে পারেনি ভারত। ৯ উইকেটে ১৬৫ রানে দিনের খেলা শেষ করে ভারতকে ড্র করতে বাধ্য করে নিউজিল্যান্ড। এই ম্যাচের পর কানপুরের গ্রিন পার্কে মাঠকর্মীদের প্রধান শিব কুমারের হাতে ৩৫ হাজার রুপি তুলে দেন কোহলিদের কোচ দ্রাবিড়।

উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে কানপুর স্টেডিয়ামের প্রেসবক্সে জানানো হয়, ‘আমরা একটি অফিশিয়াল বিবৃতি দিতে চাই। রাহুল দ্রাবিড় ব্যক্তিগতভাবে মাঠকর্মীদের জন্য ৩৫ হাজার রুপি দিয়েছেন।’ ভারতের সংবাদমাধ্যম এনডিটিভি খবরটি নিশ্চিত করেছে।

ক্যারিয়ারজুড়েই পরিচ্ছন্ন ক্রিকেট খেলার জন্য প্রশংসিত হয়েছেন দ্রাবিড়। টেস্ট ইতিহাসে সবচেয়ে বেশি বল খেলা এ কিংবদন্তি অবসর নেওয়ার পর নিজের আলাদা একটা ইমেজ তৈরি করেছেন, সেটি তার কথাবার্তা, তার কাজ দিয়েই। গ্রিন পার্কের এই উইকেট একেবারে স্পিনবান্ধব না বানিয়ে, সেটিকে স্পোর্টিং করায় মাঠকর্মীদের পুরস্কৃত করেন দ্রাবিড়।

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System