• ঢাকা
  • শনিবার, ২১ মে, ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

বাংলাদেশের ইন্দোনেশিয়া সফর বাতিল


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১৩, ২০২২, ০২:৩৯ পিএম
বাংলাদেশের ইন্দোনেশিয়া সফর বাতিল

ঢাকা: টিকা জটিলতার কারণে ইন্দোনেশিয়া সফরে যাওয়া হচ্ছে না জামাল ভূঁইয়াদের। ইন্দোনেশিয়াতে দুটি প্রীতি ম্যাচ খেলার কথা ছিল তাদের। আগামী ২৪ ও ২৭ জানুয়ারি ইন্দোনেশিয়াতে দুটি ফিফা ফ্রেন্ডলি ম্যাচ খেলার কথা ছিল।  

আমরা যথাযথ প্রস্তুতিও নিয়েছিলাম। ছুটিতে থাকা জাতীয় দলের কোচ আগামী ১৫ জানুয়ারি ঢাকায় চলে আসছেন। বৃহস্পতিবার এক ভিডিও বার্তায় এসব কথা বলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহসভাপতি কাজী নাবিল আহমেদ।   

তিনি আরও বলেন, আমাদের বর্তমান যে প্লেয়ার লিস্ট আছে, তাতে পর্যালোচনা করে দেখেছি আমাদের ১৫ জন প্লেয়ারের ডাবল ভ্যাকসিন নেওয়া আছে, ৭ জন প্লেয়ারের সিঙ্গেল ডোজ নেওয়া আছে, বাকি ৬ জনের ভ্যাকসিন নেওয়া হয়নি। যে কারণে আমরা এই মুহুর্তে ইন্দোনেশিয়াতে সফর করতে পারছি না। 

ইন্দোনেশিয়ায় অনুষ্ঠিতব্য প্রীতি ম্যাচ দুটির সম্ভাব্য সময় প্রসঙ্গে বাফুফের এই কর্মকর্তা বলেন, আমরা আশা করছি আগামী মার্চে যে উইন্ডো আছে, তার আগে আমরা আমাদের জাতীয় দল এবং অনূর্ধ্ব-২৩ দলের ৪০ থেকে ৫০ জন ফুটবলারকে নিয়ে একটি মাস্টার লিস্ট করে তাদের টিকা নিশ্চিত করব। সেক্ষেত্রে আগামী মার্চে ইন্দোনেশিয়া অনুষ্ঠিতব্য প্রীতি ম্যাচ দুটি আয়োজন করতে পারব।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System