• ঢাকা
  • রবিবার, ১৪ আগস্ট, ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯

নিজের ক্লাবকে চোখ রাঙালেন রোনালদো


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১৩, ২০২২, ০৮:৫৩ পিএম
নিজের ক্লাবকে চোখ রাঙালেন রোনালদো

ঢাকা: বেশ কিছু তথ্য অনুযায়ী ম্যানইউতে ‘বিষাক্ত’ পরিবেশের মধ্যে আছেন ক্রিস্টিয়ানো রোনালদো। সংবাদমাধ্যমে খবর বেরিয়েছে, নতুন কোচ রাংনিকের খেলার কৌশলে ইউনাইটেডের খেলোয়াড়েরা খুশি হতে পারছেন না। মৌসুমের শেষ পর্যন্ত অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব পাওয়া এই জার্মান গত সপ্তাহে ইউনাইটেড কোচ হিসেবে প্রথম হার দেখেন। 

এই হারের পর ইউনাইটেড ডিফেন্ডার লুক শ বলেছিলেন, ম্যাচে সবাই ‘ঐক্যবদ্ধ হতে পারেনি।’ তবে রাংনিক আসার পর ইউনাইটেডের অবস্থা যে কিছুটা হলেও ফিরেছে, সেই প্রমাণ দিচ্ছে পরিসংখ্যান। এ পর্যন্ত সাত ম্যাচে চার জয়ের পাশাপাশি মাত্র তিন গোল হজম করেছেন। 

লিগ টেবিলে শীর্ষ তিনের মধ্য থেকে মৌসুম শেষ করতে না পারা রোনালদোর চোখে ব্যর্থতা। ৩৬ বছর বয়সী এ তারকা মনে করেন সঠিক মানসিকতা ছাড়া ইউনাইটেড শীর্ষ চারে জায়গা করে নিতে পারবে না, ‘অসম্ভব-এটাই মূল বিষয়।’ সে জন্য ইউনাইটেডকে একটি বার্তাও দিয়েছেন রোনালদো, যা শুনতে অনেকটাই হুমকির মতো, ‘শীর্ষ তিনে জায়গা করে নেওয়া ছাড়া অন্য কোনো মানসিকতার দাম নেই আমার কাছে।’

ইংল্যান্ড, স্পেন ও ইতালি-রোনালদো যেখানকার ঘরোয়া ফুটবলে খেলেছেন, সেখানেই শিরোপার স্বাদ পেয়েছেন। কিন্তু গত বছরের আগস্টে ইউনাইটেডে ফেরার পর থেকে দলীয়ভাবে সময়টা ভালো কাটছে না রোনালদোর। 

ইংলিশ প্রিমিয়ার লিগের ইতিহাসে সবচেয়ে সফল ক্লাবটি এ মৌসুমে পয়েন্ট তালিকার সাতে। ক্রিস্টিয়ানো রোনালদো তাই মনে করিয়ে দিলেন, পয়েন্ট টেবিলের ছয়ে-সাতে থেকে মৌসুম শেষ করার জন্য তিনি ইউনাইটেডে ফেরেননি।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System