• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের ক্রিকেটারদের উল্লাস থামিয়ে দিল পুলিশ 


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১৮, ২০২২, ০২:৩৪ পিএম
অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের ক্রিকেটারদের উল্লাস থামিয়ে দিল পুলিশ 

ঢাকা: ইংল্যান্ডের বিপক্ষে ৪-০ ব্যবধানে অ্যাশেজ জিতেছে অস্ট্রেলিয়া। সিরিজ শেষ হতেই সারা রাত আনন্দ উৎসব করেছে ক্রিকেটাররা। সকাল পর্যন্ত চলা সে উল্লাসে বাধা দিয়েছে পুলিশ। খেলোয়াড়দের ঘুমাতে যেতে বাধ্য করেছে পুলিশ।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে গতকাল। সেখানে দেখা গেছে, হোবার্টের একটি রেস্তোরাঁয় বসে পান করছেন অস্ট্রেলিয়ার নাথান লায়ন, ট্রাভিস হেড ও অ্যালেক্স ক্যারি। 

তিন অস্ট্রেলিয়ানের সঙ্গী ইংল্যান্ডের অধিনায়ক জো রুট ও পেসার জিমি অ্যান্ডারসন। অন্তত চার পুলিশ সদস্য এসে বিনয়ের সঙ্গে তাদের এলাকা ছেড়ে যেতে বলছেন। সংবাদমাধ্যমে বলা হয়েছে, শোরগোলে বিরক্ত হয়ে পুলিশে খবর দিয়েছিলেন আশপাশের মানুষ।

এ ব্যাপারে ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে যোগাযোগ করা হলেও এখনো আনুষ্ঠানিকভাবে কোনো মন্তব্য করা হয়নি। তবে বলা হচ্ছে, ক্রিকেটারদের বিরুদ্ধে অভিযোগ বাইরে থেকে করা হয়েছে। তারা পার্টি করার সময় উচ্চ শব্দে গান বাজানোতেই অভিযোগ করা হয়েছে, এ ব্যাপারে টিম হোটেলের কর্তৃপক্ষ কিছু জানার আগেই পুলিশকে খবর দেওয়া হয়েছে।

ভিডিওতে দেখা গেছে, এক পুলিশ কর্মকর্তা হোটেলের ছাদে পার্টিরত ক্রিকেটারদের বলছেন, ‘অনেক বেশি শব্দ হচ্ছে। আপনাদের নিশ্চিতভাবেই উঠে যেতে বলা হয়েছে। এ কারণেই আমাদের এখানে আসতে বলা হয়েছে। ঘুমানোর সময় হয়েছে। ধন্যবাদ।’

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!