• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রিভিউ

বেশি খরচে তারুণ্য নির্ভর দল গঠন চট্রগ্রামের


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১৮, ২০২২, ০৬:৪৯ পিএম
বেশি খরচে তারুণ্য নির্ভর দল গঠন চট্রগ্রামের

ঢাকা: জাতীয় দলের স্পিনার নাসুম আহমেদকে সরাসরি চুক্তিতে ‘বি’ ক্যাটাগরিতে ড্রাফটের আগেই দলে টানে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এ চুক্তিতে ইংল্যান্ডের বেনি হাওয়েল, উইল জ্যাকস এবং ওয়েস্ট ইন্ডিজের কেনার লুইসের পারিশ্রমিক জানা যায়নি। 

দেশি খেলোয়াড়দের পারিশ্রমিকে চট্টগ্রামের খরচ হবে ২ কোটি ৭৩ লাখ টাকা। সব মিলিয়ে এখন পর্যন্ত ৩ কোটি ৪১ লাখ ৬০ হাজার টাকা খরচ করেছে চট্রগ্রাম।

ড্রাফটের আগে ১ জন দেশি ও ৩ জন বিদেশি ক্রিকেটারকে ডিরেক্ট সাইনিংয়ে দলে ভেড়ানোর সুযোগ ছিল চট্টগ্রামের। সেই সুযোগ কাজে লাগিয়ে সাগরপাড়ের দলটি স্কোয়াডে নেয় জাতীয় দলের স্পিনার নাসুম আহমেদকে। এছাড়া বিদেশিদের মধ্যে ইংল্যান্ডের বেনি হাওয়েল, ওয়েস্ট ইন্ডিজের কেনার লুইস ও ইংল্যান্ডের উইল জ্যাকসকে দলে নেওয়া হয়।

প্লেয়ার্স ড্রাফটে গুরুত্ব দেওয়া হয়েছে তরুণদের। শরিফুল ইসলামকে দিয়ে ড্রাফট শুরু করা দলটি একে একে দলভুক্ত করেছে আফিফ হোসেন ধ্রুব, শামীম হোসেন পাটোয়ারি, মুকিদুল ইসলাম মুগ্ধ, রেজাউর রহমান রাজা, মৃত্যুঞ্জয় চৌধুরী ও আকবর আলীকে।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের স্কোয়াড 

সরাসরি সাইন: নাসুম আহমেদ, বেনি হাওয়েল (ইংল্যান্ড), কেনার লুইস (ওয়েস্ট ইন্ডিজ), উইল জ্যাকস (ইংল্যান্ড)।

ড্রাফট থেকে : শরিফুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, শামীম হোসেন পাটোয়ারি, মুকিদুল ইসলাম মুগ্ধ, চ্যাডউইক ওয়ালটন (ওয়েস্ট ইন্ডিজ), রায়াদ এমরিট (ওয়েস্ট ইন্ডিজ), রেজাউর রহমান রাজা, সাব্বির রহমান, মৃত্যুঞ্জয় চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, আকবর আলি, নাঈম ইসলাম।

ড্রাফটের পর
এনামুল হক জুনিয়র ও জাকির হাসান।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System