• ঢাকা
  • রবিবার, ২৯ মে, ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

দেম্বেলেকে বের করে দিল বার্সেলোনা


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ২১, ২০২২, ০৭:২১ পিএম
দেম্বেলেকে বের করে দিল বার্সেলোনা

ঢাকা: নিজেদের ক্লাব ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ দামি খেলোয়াড়কে ধরে রাখার আশা ছেড়ে দিল বার্সেলোনা। পরশু জাভি একপ্রকার বিদায়ই বলে দিয়েছিলেন উসমান দেম্বেলেকে। 

গতকাল কোপা দেল রের শেষ ষোলোর ম্যাচের স্কোয়াডে ফ্রেঞ্চ ফরোয়ার্ডকে বাদ দিয়ে আরেকটি পরিষ্কার ভাষায় ইঙ্গিত দিয়েছেন এ ব্যাপারে। এতেও যদি কারও সন্দেহ থেকে থাকে এ ব্যাপারে, সেটা বার্সেলোনার ফুটবল পরিচালক কাল দূর করে দিয়েছেন।

দলের প্রতি নিবেদন নেই, এমন একজন খেলোয়াড়কে ক্লাবে ধরে রাখতে আগ্রহী নয় বার্সেলোনা। ক্লাবে আছেন, অনুশীলন করছেন কিন্তু তাকে খেলাতে আগ্রহী নন ক্লাবের কর্মকর্তারা; এমন খেলোয়াড় দলের পরিবেশে নেতিবাচক প্রভাব ফেলেন। জাভি যে এভাবে খেলোয়াড় ধরে রাখতে রাজি নন, সেটা পরশুই জানিয়েছেন।

আলেমানি তাই জানুয়ারিতেই দেম্বেলেকে ক্লাব ছাড়তে বলে দিয়েছেন, ‘দেম্বেলে ও তার এজেন্টকে ক্লাব ছেড়ে দিতে বলা হয়েছে এবং ৩১ জানুয়ারির আগে দলবদল করতে বলা হয়েছে। আমাদের কোচরা পরিস্থিতি বিশ্লেষণ করে বলেছেন, ক্লাবের প্রতি নিবেদন নেই এবং এ কারণে দলে ডাকা হবে না; এমন কাউকে দরকার নেই। এটা ক্লাব ঠিক করে না, কোচ করেন। কোচ আমাদের পূর্ণ সমর্থন পাচ্ছেন। কারণ, আমাদের কাছে এটাই সঠিক আচরণ।’

ব্রিটিশ পত্রিকা দ্য সান বলছে, এরই মধ্যে বার্সেলোনার ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা জেগেছে। দেম্বেলেকে নিউক্যাসল তো বহু আগ থেকেই চাইছিল। এখন চেলসিও নাকি যুক্ত হয়েছে তাকে পাওয়ার দৌড়ে। দেম্বেলেকে আপাতত ধারেই নিতে চায় তারা। এ জন্য নাকি বার্সেলোনাকে ৪০ লাখ ইউরো দিতে চাইছে চেলসি।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System