• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বিপিএলে দেখা যাবে না আল আমিনকে


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ২৬, ২০২২, ০৫:২৩ পিএম
বিপিএলে দেখা যাবে না আল আমিনকে

ঢাকা: বিপিএলের চলতি আসরে আর দেখা যাবে না সিলেট সানরাইজার্সের পেসার আল-আমিনকে। আসরে দল এখন পর্যন্ত দুটি ম্যাচ খেললেও চোটের কারণে মাঠেই নামা হয়নি আল-আমিনের। চোটের কারণেই ছিটকে গেছেন আল-আমিন।

৩২ বছর বয়সী এই ডানহাতি পেসার পায়ের ইনজুরিতে ভুগছেন। একটি আঙুলে গ্রেড টু ফ্র্যাকচার ধরা পড়েছে। এই অবস্থায় বোলিং করার সুযোগ নেই। আপাতত থাকতে হবে বিশ্রামে। চিকিৎসকরা তাই আল-আমিনকে ৪ সপ্তাহ বিশ্রামের পরামর্শ দিয়েছেন। অর্থাৎ, আল-আমিন সেরে উঠতে উঠতে বিপিএলই শেষ হয়ে যাবে।

আল-আমিন এই চোট বাঁধিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল)। বিসিএলের অনুশীলনে পাওয়া এই চোটের কারণে সেবারও মাঠে নামতে পারেননি। বিপিএলকে সামনে রেখে আশায় বুক বাঁধলেও এবারও মাঠে নামা হচ্ছে না।

আল-আমিনের বদলি হিসেবে সিলেট দলে নিয়েছে আলাউদ্দিন বাবুকে। ৩০ বছর বয়সী ডানহাতি এই পেসার ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সর্বশেষ আসরে হ্যাটট্রিক করার গৌরব অর্জন করেন।

যদিও বিপিএলের অষ্টম আসরের প্লেয়ার্স ড্রাফট থেকে তাকে কেউই দলভুক্ত করেনি। আল-আমিনের চোট তাই ভাগ্য সুপ্রসন্ন করেছে আলাউদ্দিন বাবুর। ঘরোয়া ক্রিকেটের নিয়মিত এই পারফর্মার ৫৩টি টি-টোয়েন্টি ম্যাচে শিকার করেছেন ৩৫ উইকেট।

সোনালীনিউজ/এআর 

Wordbridge School
Link copied!