• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

পিএসএল শুরুর আগেই স্টেডিয়ামে ভয়াবহ আগুন


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ২৬, ২০২২, ০৫:৪৫ পিএম
পিএসএল শুরুর আগেই স্টেডিয়ামে ভয়াবহ আগুন

ঢাকা: পাকিস্তান সুপার লিগ (পিএসএল) শুরুর আগেই ভয়াবহ আগুনে পুড়ল স্টেডিয়াম। এ অনাকঙ্ক্ষিত ঘটনার জন্য বিপাকে পিসিবি।

জিও নিউজের সূত্র জানিয়েছে, স্টেডিয়ামের ধারাভাষ্যকক্ষ কক্ষে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। পিএসএলের জন্য বিশেষভাবে সাজানো হয়েছিল এ ধারাভাষ্যকক্ষ। বাউন্ডারি সীমানার দড়ি ও আগুনে পুড়ে গেছে। তবে কেউ হতাহত হয়নি। ফায়ার ব্রিগেড ডেকে আগুন নেভানো হয়। যদিও কীভাবে আগুনের সূত্রপাত এ বিষয়ে এখনো কিছু খোলাসা করেনি পিসিবি।

পাকিস্তানের সংবাদমাধ্যম জানিয়েছে, জৈব সুরক্ষাবলয়ের মধ্যে রাখার উদ্দেশ্যে করাচি স্টেডিয়ামের তৃতীয় তলা থেকে ধারাভাষ্যকক্ষ মাঠের পাশে নামিয়ে আনা হয়েছে। 

পিএসএলে এবার অংশগ্রহণ করবে ৬টি দল। ২৭ জানুয়ারি শুরু হয়ে ২৭ ফেব্রুয়ারি ইতি ঘটবে সপ্তম আসরের। আগের আসরগুলোতেও প্রযুক্তির ব্যবহার দেখা গেছে। এবারও আগের প্রযুক্তির সঙ্গে আরও কিছু যোগ করেছে পিএসএল কর্তৃপক্ষ।

জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি লিগের আয়োজকরা জনিয়েছে, এবার পিএসএল সম্প্রচারের জন্য মাঠে রাখা হবে ৩০টি হাই-ডেফিনেশন ক্যামেরা। সেই সঙ্গে থাকবে বাগি ক্যাম ও ড্রোন ক্যামেরাও।

মূলত টিভির দর্শকদের স্বাচ্ছন্দ্য দিতে এসব প্রযুক্তি যুক্ত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। করোনা পরিস্থিতির মধ্যে পিএসএলের এবারের আসর ২৫ শতাংশ দর্শকের উপস্থিতিতে আয়োজনের পরিকল্পনা করছে পিসিবি। ভিডিওটি দেখতে ক্লিক করুন..

সোনালীনিউজ/এআর 

Wordbridge School
Link copied!