• ঢাকা
  • সোমবার, ২৭ জুন, ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯

চমক রেখে পাকিস্তানের দল ঘোষণা 


ক্রীড়া ডেস্ক মে ২৩, ২০২২, ০৪:২২ পিএম
চমক রেখে পাকিস্তানের দল ঘোষণা 

ঢাকা: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে পাকিস্তান। চমক রেখেই স্কোয়াড ঘোষণা করেছে পিসিবি।

দীর্ঘদিন পর একাদশে ফিরেছেন সহ অধিনায়ক শাদাব খান। ইনজুরির কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে পারেননি এই স্পিন অলরাউন্ডার।

দল থেকে বাদ পড়েছেন আসিফ আফ্রিদি, আসিফ আলী, হায়দার আলী, উসমান কাদির ও সৌদ শাকিল। আগামী ৮, ১০ ও ১২ই জুন রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ। ১লা জুন প্রস্তুতি ক্যাম্প শুরু হবে পিসিবির। 

কাউন্টি ক্রিকেট থেকে যথাসময়ে ক্যাম্পে যোগ দেবেন হারিস রউফ, মোহাম্মদ রিজওয়ান ও শাদাব খান। সিরিজটি চলমান আইসিসি ওয়ানডে সুপার লীগের অংশ। পিসিবির প্রধান নির্বাচক মুহাম্মদ ওয়াসিম বলেন, ‘আশা করি এই দল অস্ট্রেলিয়া সিরিজের সাফল্য জারি রাখবে।’

পাকিস্তান স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আব্দল্লাহ শফিক, ফখর জামান, হারিস রউফ, হাসান আলী, ইফতিখার আহমেদ, ইমাম উল হক, খুশদিল শাহ, মোহাম্মদ হারিস (উইকেট-রক্ষক),  মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেট-রক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন আফ্রিদি, শাহনাওয়াজ দাহানি ও জাহিদ মাহমুদ।   

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System