• ঢাকা
  • শনিবার, ২৫ জুন, ২০২২, ১১ আষাঢ় ১৪২৯

ম্যাথিউজের ব্যাটে শক্ত অবস্থানে শ্রীলঙ্কা 


ক্রীড়া ডেস্ক মে ২৫, ২০২২, ০৬:২০ পিএম
ম্যাথিউজের ব্যাটে শক্ত অবস্থানে শ্রীলঙ্কা 

ঢাকা: দিনের শুরুতে দ্রুত উইকেট তুলতে পারলেও বৃষ্টিবিঘ্নিত তৃতীয় দিনে সবমিলিয়ে কেবল তিনটি উইকেটই নিতে পেরেছে টাইগাররা। আধিপত্য ধরে রেখেই দিন শেষ করেছে লঙ্কানরা।

মিরপুর টেস্টের বৃষ্টিবিঘ্নিত তৃতীয় দিনটিতে খেলা হয়েছে ৫১ ওভার। যেখানে ৩ উইকেট হারিয়ে ১৩৯ রান করেছে শ্রীলঙ্কা। দিন শেষে তাদের সংগ্রহ ৫ উইকেটে ২৮২ রান। বাংলাদেশের ৩৬৫ রানের চেয়ে এখন আর ৮৩ রানে পিছিয়ে শ্রীলঙ্কা। প্রথম ম্যাচের মতো আবারও উইকেটে থিতু হয়ে গেছেন অ্যাঞ্জেলো ম্যাথিউজ।

৩৯ ওভারই বৃষ্টিতে পণ্ড। ফিফটি পাওয়া ম্যাথুজ অপরাজিত আছেন ৫৮ রানে। তাকে সঙ্গ দেওয়া দিনেশ চান্দিমাল করেছেন ১০ রান।

অসাধারণ এক রিভিউতে সাকিব আল হাসান পেলেন তৃতীয় উইকেট। ধনাঞ্জয়া ডি সিলভাকে উইকেটের পেছনে তালুবন্দি করান বাঁহাতি স্পিনার। তার হাওয়ায় ভাসানো বল ফরোয়ার্ড ডিফেন্স করেছিলেন ফিফটি পাওয়া ধনাঞ্জয়া। 

সাকিব উইকেটের আবেদন করেননি। কিন্তু পেছন থেকে লিটন, শান্ত এবং ফরোয়ার্ডে থাকা জয় আবেদন করে যান। আম্পায়ার জো উইলসন তাতে সাড়া দেননি। সতীর্থদের আত্মবিশ্বাসী আবেদনে মুমিনুল রিভিউ নেন। রিপ্লেতে দেখা যায় বল ধনাঞ্জয়ার ব্যাটে আলতো চুমু খেয়ে বল লিটনের গ্লাভসবন্দী হয়। ৯৫ বলে ৫৮ রান করে ধনাঞ্জয়া ফেরেন সাজঘরে। পঞ্চম উইকেটে ম্যাথুজ ও ধনাঞ্জয়া ১০২ রানের জুটি গড়েছিলেন।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System