• ঢাকা
  • শনিবার, ২৫ জুন, ২০২২, ১২ আষাঢ় ১৪২৯

৩২ স্পিনার নিয়ে মিরপুরে বিশেষ ক্যাম্প হেরাথের


ক্রীড়া ডেস্ক মে ২৮, ২০২২, ০৭:৫৯ পিএম
৩২ স্পিনার নিয়ে মিরপুরে বিশেষ ক্যাম্প হেরাথের

ঢাকা: বাংলাদেশকে বলা হয় স্পিনের স্বর্গরাজ্য। কিন্তু এখন যেন সেটার ছিঁটেফোটাও নেই। সাকিব আল হাসান আর তাইজুলের ইসলামের পর ভালো মানে বাঁহাতি স্পিনারের ঘাটতি চোখে পড়ার মতো। সমাধানের পথে এবার ভিন্ন পথে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শেষ হতেই ভালো মানের স্পিনার খোঁজার লক্ষ্যে নেমেছে বিসিবি। তারই অংশ হিসেবে সম্ভাবনাময় ৩২ জন স্পিনারকে ডেকে পাঠিয়েছে ক্রিকেট বোর্ড। জাতীয় দলের ভাবনায় আর আশেপাশে থাকার এসব স্পিনারদের নিয়ে মিরপুরে ৪ দিনের একটি বিশেষ ক্যাম্প করবেন রঙ্গনা হেরাথ। জাতীয় দলের এই স্পিন বোলিং কোচ মূলত এই ৪ দিন পর্যবেক্ষণ করবেন এসব স্পিনারদের।

শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ২৯ মে শুরু হয়ে এই ক্যাম্প চলবে আগামী ১ জুন পর্যন্ত। এই ক্যাম্পে ডাক ক্রিকেটার যারা হাইপারফরম্যান্স এবং বাংলাদেশ টাইগার্স ক্যাম্পে আছেন, তারা সেখান থেকে ছুটি নিয়ে এই ৪ দিনের ক্যাম্পে যোগ দেবেন বলে জানান গেছে।

ক্যাম্পের জন্য ডাক পাওয়া ৩২ স্পিনার-
রকিবুল হাসান, তানভীর ইসলাম, হাসান মুরাদ, নাজমুল ইসলাম অপু, রায়হান, নাহিদুল ইসলাম, রিশাদ হোসেন, সঞ্জিত সাহা, রনি চৌধুরী, সানজামুল ইসলাম, ইফতেখার সাজ্জাদ রনি, রাহাতুল ফেরদৌস, টিপু সুলতান, আল মামুন রাজু, মিনহাজুল আবেদীন আফ্রিদি, মেহরাব হোসেন ওহিন, শাদাত হোসেন সবুজ, নাঈম হোসেন সাকিব, জুবায়ের হোসেন লিখন, আকাশ, অমিত মল্লিক, মুজাক্কির, আবু হাসিম, আরিফুল হোসেন জনি, এসকে অন্তে, রতন, মহিউল ইসলাম পাটোয়ারী, তুষার মিয়া, অনিক, তাজ মোহাম্মদ এহতাসুম মাহমুদ, শাদীন ইসলাম ও রুবেল।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System