• ঢাকা
  • শনিবার, ২৫ জুন, ২০২২, ১১ আষাঢ় ১৪২৯

মাঠে নামার আগে তাস খেলেছেন বেনজেমারা


ক্রীড়া ডেস্ক মে ২৯, ২০২২, ০২:৫৯ পিএম
মাঠে নামার আগে তাস খেলেছেন বেনজেমারা

ঢাকা: লিভারপুলকে ১-০ গোলে হারিয়ে ১৪তম বারের মতো চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিতেছে রিয়াল।লিভারপুলের বিপক্ষে কাল স্তাদ দে ফ্রান্সের ফাইনালে শুরুর একাদশে ছিলেন না সেবায়োস। 

ডাগআউটে বসে সতীর্থদের উৎসাহ দিয়ে যাচ্ছিলেন। তবে তিনি যে সত্যিই বেশ স্নায়ুচাপে ভুগেছেন, তা ডাগআউটে তার চেহারা দেখে টের পাওয়া যাচ্ছিল।

সেবায়োসকে মাঠে নামতে হয়েছে ৯০ মিনিটে। লুকা মদরিচের বদলি হিসেবে কোচ কার্লো আনচেলত্তি মাঠে নামিয়েছেন সেবায়োসকে। মিনিট পাঁচেক মাঠে থাকতে হয়েছে তাকে। এরপরই বেজেছে শেষ বাঁশি, জয়ের আনন্দে ভেসেছেন রিয়ালের খেলোয়াড় আর সমর্থকেরা।

ম্যাচ শেষে সেবায়োস তার ম্যাচ–পূর্ববর্তী অবস্থা নিয়ে বলেছেন, ‘আমি তো ম্যাচের আগে হালকা ঘুমটাও দিতে পারছিলাম না!’ তবে সবার তো আর এক রকম অবস্থা হয় না। কারও কারও কাছে চ্যাম্পিয়নস লিগের ফাইনালও শুধুই আরেকটা ম্যাচ। রিয়াল মাদ্রিদে সেবায়োসের অনেক সতীর্থই যে এমন। ম্যাচের টেনশন মাথায় না নিয়ে তারা তাসটাস খেলে বেরিয়েছেন খেলা শুরুর কয়েক ঘণ্টা আগেও।

ম্যাচ শেষে সেবায়োস বলেছেন, ‘আমি তো টেনশনে ঘুমাতেও পারছিলাম না। কিন্তু যখন দেখলাম করিম, কারভাহাল, মদরিচ...এরা ম্যাচের ঘণ্টাকয়েক আগে তাস খেলছে, আমি ভাবলাম 'ও আচ্ছা, সবাই শান্তই আছে, সবকিছু ঠিক আছে'।

সেবায়োসের জন্য মাত্র দ্বিতীয় ফাইনাল হলেও বেনজেমা, মদরিচদের তো এটা পঞ্চম চ্যাম্পিয়নস লিগ ফাইনাল। আগের চারটিতেই জেতা খেলোয়াড়দের এমন শান্ত থাকাই হয়তো স্বাভাবিক।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System