• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

নিয়ম ভাঙায় জরিমানা গুনলেন শহিদ আফ্রিদি


ক্রীড়া ডেস্ক জুন ২৯, ২০২২, ০৬:৪১ পিএম
নিয়ম ভাঙায় জরিমানা গুনলেন শহিদ আফ্রিদি

ঢাকা: ক্রিকেটীয় জীবনে রেকর্ড ভাঙা-গড়ার কারণেই খবরের শিরোনাম হতেন বেশি। কিন্তু ব্যক্তিগত জীবনে বিতর্কিত এক কর্মকাণ্ডে খবরের শিরোনাম হলেন পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার শহিদ আফ্রিদি।

গাড়ি চালিয়ে লাহোর থেকে করাচি ফিরছিলেন আফ্রিদি। মসৃণ মহাসড়কে নিজেকে সামলাতে পারেননি পাকিস্তানের সাবেক অধিনায়ক। জোরে গাড়ি চালানো শুরু করেন। আর তাতে ভেঙেছে সড়কে বেঁধে দেওয়া গতিসীমা। আফ্রিদির গাড়ি থামিয়ে করা হল জরিমানা।

পাকিস্তানের উর্দু দৈনিক ‘জং’–এর বরাতে খবরটা দিয়েছে জিও স্পোর্টস। পাকিস্তানের হয়ে ২৭ টেস্ট, ৩৯৮ ওয়ানডে আর ৯৯ টি-টোয়েন্টি খেলা সাবেক এই অলরাউন্ডারকে ১ হাজার ৫০০ রুপি জরিমানা করা হয়েছে। তবে জরিমানা হজম করেও আফ্রিদি নিজের অবস্থানে অটল। 

হাইওয়ে পুলিশের প্রশংসা করেছেন। কারণ, তারা তাকে চিনেও নাকি ছেড়ে দেয়নি। আইন অনুযায়ী ব্যবস্থা নিয়েছে। আইন যে সবার জন্য সমান, সেই নীতি সমুন্নত রেখেছে হাইওয়ে পুলিশ। তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে পুলিশ সদস্যদের সঙ্গে তোলা একটি ছবিও পোস্ট করেছেন।

বিনয়ের সঙ্গে একটা প্রস্তাব রাখতে চাই। পাকিস্তানের হাইওয়েগুলো খুবই ভালো। খুব সহজেই সর্বোচ্চ গতিসীমা ঘণ্টায় ১২০ কিলোমিটার বেঁধে দেওয়া যায়।

আফ্রিদি টুইটারে লিখেছেন, ‘আমাদের হাইওয়ে পুলিশ সদস্যরা খুবই পেশাদার।’ তবে আফ্রিদি জরিমানা দিলেও গতির প্রতি নিজের দুর্বলতার কথাটা টুইটে জানিয়ে দিয়েছেন, ‘বিনয়ের সঙ্গে একটা প্রস্তাব রাখতে চাই। পাকিস্তানের হাইওয়েগুলো খুবই ভালো। খুব সহজেই সর্বোচ্চ গতিসীমা ঘণ্টায় ১২০ কিলোমিটার বেঁধে দেওয়া যায়।’

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System