• ঢাকা
  • বুধবার, ১০ আগস্ট, ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে খেলতে চান না সাকিব


ক্রীড়া ডেস্ক জুন ২৯, ২০২২, ০৯:২৫ পিএম
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে খেলতে চান না সাকিব

ঢাকা: ক্যারিবীয় সফরে টেস্ট ও টি-টোয়েন্টি খেললেও ওয়ানডে সিরিজ খেলতে চান না সাকিব আল হাসান। সিরিজটি ওয়ানডে সুপার লিগের অংশ নয়, এ জন্য সে সময় ছুটি চেয়েছেন সাকিব। 

অথচ সফরে যাওয়ার আগে সাকিব নিজেই জানান, সব ফরম্যাট খেলবেন তিনি। বিসিবি সভাপতি নাজমুল হাসান জানান, ক্রিকেট অপারাশেন্স চেয়ারম্যান জালাল ইউনূসকে ছুটির বিষয়ে মৌখিকভাবে জানিয়েছেন সাকিব।  

বোর্ড সভাপতি আরো বলেন, ‘আমি এটা শুনেছি যে ও জালাল ভাইকে নাকি বলেছে ওয়ানডে না-ও খেলতে পারে, আগেই বলেছে। ও যেহেতু বোর্ডের সঙ্গে এখন পর্যন্ত যোগাযোগ করে নাই। হয়তো আমার ধারনা আজ-কালের মধ্যে ওর সঙ্গে কথা হলে বুঝতে পারবো। অফিশিয়ালি বোর্ডকে এখনও কিছু বলেনি। তবে অফিশিয়াল ধরতেও পারেন, জালাল ভাইকে নাকি মৌখিক বলেছে। ’

এর আগে গত মে মাসে সাকিবের ওয়ানডে সিরিজে না খেলার ব্যাপারে জালাল ইউনুস বলেছিলেন, 'মৌখিকভাবে সাকিব বলেছে একটা ফরম্যাট খেলতে চাইছে না। তার বিশ্রামের প্রয়োজন। তবে টেস্ট খেলবে সেটাও জানিয়েছে। আমরা এখনো আনুষ্ঠানিকভাবে কিছু পাইনি। আমরা তাকে সব ফরম্যাটেই চাই। সেভাবেই পরিকল্পনা করা হচ্ছে। দেখা যাক, সাকিব নিজ থেকে কিছু বলে কিনা।'

আগামী ২, ৩ ও ৭ জুলাই হবে টি-টোয়েন্টি সিরিজের তিনটি ম্যাচ। এরপর ১০, ১৩ ও ১৬ জুলাই তিনটি ওয়ানডে ম্যাচ খেলে দেশে ফিরবে টাইগাররা।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System