• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

ধোনিকে চমকে দিলেন স্ত্রী


ক্রীড়া ডেস্ক জুলাই ৭, ২০২২, ০৯:০৩ পিএম
ধোনিকে চমকে দিলেন স্ত্রী

ঢাকা: ভারতীয় ইতিহাসের অন্যতম সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি নিজের ৪১ তম জন্মদিন পালন করেছেন। সকাল থেকেই মাহিকে ঘিরে উন্মাদনা ছিল তুঙ্গে৷ কিন্তু মহেন্দ্র সিং ধোনি যতটা সফল ক্রিকেটার হিসেবে ঠিক একইরকম সাফল্য পেয়েছেন ব্যবসায়ী হিসেবেও৷ 

৪১ বছরের ধোনি পাঁচ -ছয় রকমের ব্যবসায় টাকা ঢেলেছেন৷ সেটা থেকে বাড়িতে বসে হাজার হাজার কোটি টাকা আয় করছেন তিনটি আইসিসি ট্রফি এবং আইপিএলের চারটি ট্রফি জয়ী অধিনায়ক৷

তার জন্মদিনে মাঝরাতেই সবচেয়ে বড় চমক উপহার দিয়েছেন তার স্ত্রী সাক্ষী ধোনি। ধোনি এখন সস্ত্রীক লন্ডনে অবস্থান করছেন। বুধবার (৬ জুলাই) উইম্বলডনে স্প্যানিশ কিংবদন্তি রাফায়েল নাদালের খেলা দেখেছেন। 

এদিকে ইংল্যান্ড সফরে রয়েছে ভারতীয় ক্রিকেট দলও। সাক্ষী ভারত দল থেকেই এক ‘বিশেষ’ অতিথিকে মাঝরাতে নিজেদের হোটেলে ধোনির জন্মদিনের কেক কাটার অনুষ্ঠানে আমন্ত্রণ জানান।

সেই বিশেষ অতিথি হচ্ছেন ভারতীয় দলে ধোনির উত্তরসূরি উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ প্যান্ট। সামাজিক যোগাযোগ মাধ্যমে জন্মদিনের সেই অনুষ্ঠানের বেশ কিছু ভিডিও ধোনি ভক্তদের সঙ্গে ভাগাভগি করে নিয়েছেন সাক্ষী।

এজবাস্টন টেস্ট খেলেই ধোনির জন্মদিনের অনুষ্ঠানে অংশ নিতে বার্মিংহাম থেকে লন্ডনে গিয়েছেন প্যান্ট। আজ বৃহস্পতিবার (৭ জুলাই) থেকে সাউদাম্পটনে ইংল্যান্ডের বিপক্ষে শুরু হচ্ছে ভারতের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। প্রথম ম্যাচে প্যান্ট খেলবেন না বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System