• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সাকিবের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে বিসিবির বৈঠক


ক্রীড়া ডেস্ক আগস্ট ১১, ২০২২, ০৩:২৭ পিএম
সাকিবের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে বিসিবির বৈঠক

ঢাকা: সাকিব আল হাসানকে নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের রুদ্ধদ্বার বৈঠক চলছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে এই বৈঠক শুরু হয়। 

বিসিবি সভাপতির সঙ্গে বৈঠকে আছেন ক্রিকেট অপারেশন্স কমিটর চেয়ারম্যান জালাল ইউনুস, বিসিবি পরিচালক মাহবুব আনাম, এনায়েত হোসেন সিরাজ। এ ছাড়া প্রধান নির্বাচক মিনাহজুল আবেদীন নান্নু ও বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী এই বৈঠকে আছেন।

এদিকে সাকিবকে কি এশিয়া কাপের একাদশে রাখা হবে নাকি বাদ দেয়া হবে সেটা নিয়েও সিদ্ধান্ত হবে। এ নিয়ে বেক্সিমকো অফিসে রুদ্ধদ্বার বৈঠকে উপস্থিত আছেন খোদ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। এই বৈঠকেই সাকিবের ভবিষ্যৎ নিশ্চিত হতে পারে।

এশিয়া কাপের দল ঘোষণার ডেডলাইন শেষ হবে আজ বৃহস্পতিবার। বিসিবি চাইছে সাকিবের বিষয়টি সুরাহা করেই আজ দল দিয়ে দিতে। সাকিব চুক্তি থেকে না সরলে তাকে ছাড়াই দল দিতে পারে। সেক্ষেত্রে অধিনায়কত্ব ফিরে পেতে পারেন মাহমুদউল্লাহ রিয়াদ।

সমস্যাটা মূলত তৈরি হয়েছে বেটউইনার ইস্যুতে। ক্রিকেটসহ সবধরনের খেলার সংবাদ প্রকাশ করে ‘বেটউইনার’ নিউজ ডটকম। নতুন ক্রীড়াভিত্তিক এই নিউজ সাইটের শুভেচ্ছা দূত হিসেবে যুক্ত হয়েছেন সাকিব। কোনো ক্রীড়াভিত্তিক ওয়েবসাইটের শুভেচ্ছা দূত হিসেবে দায়িত্ব পালন করা খারাপ কিছু নয়। তবে বিপত্তি হচ্ছে, বেটউইনার নিউজ বেটউইনার ডট কমের অঙ্গ প্রতিষ্ঠান। যা অনলাইনে জুয়া খেলার একটি মাধ্যম। 

বোর্ড চাইছে নিজেদের ভাবমূর্তি রক্ষা করতে এবং সাকিব যে ‘ভুল’ পথে পা বাড়িয়েছেন, সেখান থেকে তাকে ফিরিয়ে আনতে। এজন্য তার সঙ্গে আলোচনা হয় কয়েকদফা।

বোর্ড সূত্রে জানা গেছে, আনুষ্ঠানিকভাবে মঙ্গলবার ছিল সাকিবের সেই সিদ্ধান্ত জানানোর শেষ সময়। কিন্তু বুধবার রাত পর্যন্ত সাকিবের থেকে কোনো সাড়া পায়নি বিসিবি।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!