• ঢাকা
  • শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
বেটউনারের সঙ্গে চুক্তি

সাকিবের সঙ্গে কোনো সম্পর্ক রাখবে না বিসিবি


ক্রীড়া ডেস্ক আগস্ট ১১, ২০২২, ০৪:০৫ পিএম
সাকিবের সঙ্গে কোনো সম্পর্ক রাখবে না বিসিবি

ঢাকা: বেটউনারের সাথে চুক্তি বাতিল না করলে সাকিবের সঙ্গে কোনো সম্পর্ক রাখবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বোর্ডের রুদ্ধদ্বার বৈঠক শেষে এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। 

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে এই বৈঠক শুরু হয়। 

বিসিবি সভাপতির সঙ্গে বৈঠকে ছিলেন ক্রিকেট অপারেশন্স কমিটর চেয়ারম্যান জালাল ইউনুস, বিসিবি পরিচালক মাহবুব আনাম, এনায়েত হোসেন সিরাজ,  প্রধান নির্বাচক মিনাহজুল আবেদীন নান্নু ও বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী।

এ নিয়ে বেক্সিমকো অফিসে রুদ্ধদ্বার বৈঠকে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। বৈঠক শেষে সাকিবের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত হয়েছে।

এ নিয়ে বিসিবি সভাপতি বলেছেন, ‘আমরা তাকে একটি চিঠি দিয়েছি। গতকাল তার চিঠির উত্তর দেওয়া হয়েছিল। শুনেছি আজ সে জানাবে। আজ জানাক দেখি তারপর তার ব্যাপারে সিদ্ধান্ত নেব। তবে এতোটুকু বলে রাখছি, বেটিং সংক্রান্ত কোনো কিছুর সঙ্গে সম্পর্ক রাখলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তার কোনো সম্পর্ক থাকবে না।’

উল্লেখ্য, বেট উইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেট উইনার নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেন সাকিব। বেটিং সংক্রান্ত যে কোনও কিছুতেই বিসিবির কড়া নিষেধাজ্ঞা। এমনকি দেশের আইনেও তা নিষিদ্ধ।

সাকিবকে এই বার্তা দিয়ে চুক্তি বাতিল করতে বলেছে বিসিবি। তাকে জানানো হয়েছে, বেট উইনারের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বিসিবিকে লিখিতভাবে নিশ্চিত করতে হবে।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System