• ঢাকা
  • বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

রোনালদোকে সতর্ক করল পুলিশ


ক্রীড়া ডেস্ক আগস্ট ১৮, ২০২২, ০১:০০ পিএম
রোনালদোকে সতর্ক করল পুলিশ

ঢাকা: ক্রিস্টিয়ানো রোনালদোকে সতর্ক করল ব্রিটিশ পুলিশ। গত এপ্রিলে (গত মৌসুমে) এভারটন-ম্যানচেস্টার ইউনাইটেড ম্যাচের ঘটনা সেটি। ইউনাইটেড ১-০ গোলে হেরে যাওয়ার পর এভারটনের এক ভক্তের মুঠোফোন ফেলে দিয়েছিলেন। 

মার্সেসাইড পুলিশ সে ঘটনা তদন্ত করে পর্তুগিজ তারকাকে সতর্ক করে দিয়ে বলেছেন, এমন ঘটনা ভবিষ্যতে আবার ঘটলে রোনালদোর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

রোনালদো নিজেই এই ঘটনার ব্যাপারে জেরায় হাজির হয়েছিলেন মার্সেসাইড পুলিশের কার্যালয়ে। সেখানে তিনি ঘটনাটির ব্যাপারে নিজের স্বীকারোক্তি দিয়ে দুঃখ প্রকাশ করেন। 

গত এপ্রিলেও ম্যাচের পরে নিজের ইনস্টাগ্রামে সেটি নিয়ে দুঃখ প্রকাশ করেছিলেন তিনি। তিনি সেই এভারটন-ভক্তকে ওল্ড ট্রাফোর্ডে তার অতিথি হিসেবে একটি ম্যাচ দেখারও আমন্ত্রণ জানিয়েছিলেন।

গত এপ্রিলে গুডিসন পার্কে প্রিমিয়ার লিগের ম্যাচে এভারটনের কাছে ১-০ গোলে হেরে গিয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচ হারার পর হতাশ-বিধ্বস্ত রোনালদো যখন ড্রেসিংরুমে ফিরছিলেন, তখন এক এভারটন-ভক্ত মুঠোফোন দিয়ে তার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেছিলেন। 

সে সময় রোনালদো বিরক্ত হয়ে সেই ভক্তের হাতে থাবা দেন। তাতে ভক্তটির হাত থেকে মুঠোফোন পড়ে যায়। ঘটনার ভিডিওটি সে সময় সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ভাইরাল হয়ে যায়। শুরু হয় তীব্র সমালোচনা। 

ঘটনার পরদিন রোনালদো নিজে ইনস্টাগ্রামে দুঃখ প্রকাশ করে বলেন, ‘আমাদের উচিত নিজের আবেগ সংযত রেখে তরুণদের সামনে উদাহরণ তৈরি করা। আমি আমার প্রতিক্রিয়ার জন্য গভীরভাবে দুঃখ প্রকাশ করছি।’ 

মার্সেসাইড পুলিশ ঘটনাটি নিশ্চিত করে বলেছে, ‘রোনালদো নিজেই এই ঘটনার তদন্তে সহায়তা করতে আমাদের এখানে এসেছিলেন। তাকে বিষয়টি নিয়ে জেরা করা হয়েছে। তিনি বিভিন্ন প্রশ্নের জবাব দিয়েছেন। নাগরিককে শারীরিকভাবে হেনস্তা করা ও নাগরিকের সম্পদ ভাঙচুরের অভিযোগে এই জেরার সম্মুখীন হতে হয়েছে।’

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System