• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বাংলাদেশ-আমিরাতের ম্যাচ দেখবেন যেভাবে


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২৫, ২০২২, ০৩:৩৮ পিএম
বাংলাদেশ-আমিরাতের ম্যাচ দেখবেন যেভাবে

ঢাকা: বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে আরব আমিরাতের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। এই ম্যাচ শুরুর আগে দুবাই প্রবাসী বাংলাদেশের ক্রিকেট ভক্তরা বেশ বড় ধরনের সুসংবাদ পেয়েছে। 

বাংলাদেশ-আমিরাতের মধ্যকার ম্যাচ দেখতে কোনো টাকাই খরচ করতে হবে না তাদের। বিনা টিকিটে ম্যাচটি দেখতে পারবে বাংলাদেশের দর্শকরা।

টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ের ১৪তম স্থানে থাকা আমিরাত এবার বাছাইপর্ব পেরোতে না পারায় খেলতে পারেনি এশিয়া কাপের মূল মঞ্চে। তবে এশিয়া কাপে না পারলেও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে খেলার সু্যোগ থাকছে তাদের সামনে। তবে তার জন্য পেরোতে হবে বাছাইপর্ব।

সে লক্ষ্যে বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ আয়োজন করেছে এমিরেটস ক্রিকেট বোর্ড। ফলে দুই দলেরই বিশ্বকাপের প্রস্তুতি কিছুটা হলেও এগিয়ে থাকছে। বাংলাদেশ আমিরাতের বিপক্ষে সিরিজ খেলা ছাড়াও সেখানে নিজেদের অনুশীলন ক্যাম্পও চালু রাখবে।

বাংলাদেশ-আমিরাতের মধ্যকার ম্যাচটি সরাসরি দেখা যাবে বাংলাদেশের টিভি চ্যানেল গাজী টিভির পর্দায়। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি। টিভি ছাড়াও যে কেউ চাইলেই ডিজিটাল মাধ্যম র‍্যাবিটহোলবিডিতেও খেলা দেখতে পারবেন। তবে তার জন্য সাবস্ক্রিপশন কিনতে হবে তাদের।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!