• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বাংলাদেশের কাছে হারের পর জরুরি মিটিং বিসিসিআইয়ের 


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ৮, ২০২২, ০৫:৫১ পিএম
বাংলাদেশের কাছে হারের পর জরুরি মিটিং বিসিসিআইয়ের 

ঢাকা: বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ হারের পর নড়েচড়ে বসেছে ভারতের ক্রিকেট বোর্ড। বাংলাদেশ সফর শেষেই রিভিউ মিটিং ডাকতে চলেছে বিসিসিআই। 

সিরিজ শেষ করে ফিরলেই অধিনায়ক রোহিত শর্মা, কোচ রাহুল দ্রাবিড়, এনসিএ ডিরেক্টর ভিভিএস লক্ষ্মণ ও সাবেক অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে মিটিংয়ে বসবে ভারতীয় ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি।

শক্তির বিচারে পিছিয়ে থাকা বাংলাদেশের বিপক্ষে সিরিজ হার এবার স্বস্তিতে থাকতে দিচ্ছে না ভারতের বোর্ডকেও। তাই ওয়ানডে বিশ্বকাপের এক বছর আগেই নড়েচড়ে বসতে চাইছে বোর্ডটি। 

২০১৩ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের পর গত এক দশকে একটিও আইসিসি শিরোপা জেতেনি ভারত। তার ওপর একের পর এক এমন ব্যর্থতা বিব্রতকর পরিস্থিতিতে ফেলছে ভারতীয় বোর্ডকে। 

এ প্রসঙ্গে বিসিসিআইয়ের এক কর্তা জানান, ‘বাংলাদেশ সফরে যাওয়ার আগে বৈঠকের ব্যবস্থা করা যায়নি কয়েকজন ব্যস্ত থাকায়। তবে দল বাংলাদেশ থেকে ফিরলেই রিভিউ মিটিং আয়োজন করা হবে। এই সিরিজ হার যথেষ্ট বিব্রতকর ঘটনা। বাংলাদেশের কাছেও সিরিজ হারতে হবে, এটা আশা করা যায়নি।’

মিরপুরে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে ভারতকে হারিয়েছে বাংলাদেশ। ১০ তারিখ চট্টগ্রামে সিরিজের তৃতীয় ওয়ানডে। 

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!