• ঢাকা
  • সোমবার, ০৬ ফেব্রুয়ারি, ২০২৩, ২৪ মাঘ ১৪২৯

বিমান থেকে নামার আগেই ‘খুলনার নাসিম’ হয়ে গেলেন কুমিল্লার


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ২১, ২০২৩, ০৪:১৫ পিএম
বিমান থেকে নামার আগেই ‘খুলনার নাসিম’ হয়ে গেলেন কুমিল্লার

ঢাকা: এরই মধ্যে বিপিএলের প্রথম দুই পর্ব শেষ হয়েছে। ছয় ম্যাচে তিন জয় নিয়ে কুমিল্লা আছে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে। কুমিল্লার হয়ে বিপিএলের শুরু থেকেই খেলছেন খুশদিল শাহ। 

এরপর একে একে কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে খেলতে তার সঙ্গে যোগ দিয়েছেন হাসান আলী, আবরার আহমেদ ও মোহাম্মদ রিজওয়ানরা। শুধু কুমিল্লা কেন, বিপিএলের প্রতিটি ফ্র্যাঞ্চাইজিতেই আছে পাকিস্তানের একাধিক ক্রিকেটার।

এবার আরো এক পাকিস্তানি যোগ দিচ্ছেন বিপিএলে। তিনি আর কেউ নন পাকিস্তানের তরুণ তুর্কি নাসিম শাহ। কথা ছিল খুলনা টাইগার্সের হয়ে খেলবেন তিনি। বিপিএল ড্রাফটের আগেই পাকিস্তানি ক্রিকেটার আজম খান ও ওয়াহাব রিয়াজের সঙ্গে খুলনা নাসিম শাহকেও দলে ভিড়িয়েছিল-এমন কথাই শোনা গিয়েছিল। তবে তা আর হয়নি। খুলনা টাইগার্সের সঙ্গে নাকি চুক্তিই হয়নি পাকিস্তানের এই তরুণ পেসারের।

খুলনার হয়ে না খেললেও বিপিএলে ঠিকই খেলবেন নাসিম। পাকিস্তানের এই পেসার খেলবেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে। শেষ মুহূর্তে এই পেসারকে দলে ভিড়িয়েছে তারাই। 

এরই মধ্যে বাংলাদেশের উদ্দেশে রওনা হয়েছেন নাসিম। বিমানে বসে তোলা ছবি টুইটারে পোস্ট করে পাকিস্তানের এই পেসার লিখেছেন, ‘আবারও যাচ্ছি। কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে বিপিএল খেলতে বাংলাদেশের পথেই আছি।’ 

এই বিষয়ে কুমিল্লা ভিক্টোরিয়ানসের ম্যানেজার আহসানউল্লাহ জানান, ‘নাসিমের শুরুতে খুলনায় খেলার কথা ছিল। পরে আমরা তাকে নিয়ে নিয়েছি। সে এখন আমাদের হয়ে খেলবে। কাল তার দলের সঙ্গে যোগ দেওয়ার কথা।’

প্রথম তিন ম্যাচ হারার পর টানা তিন ম্যাচে জিতেছে কুমিল্লা। যেখানে বড় অবদান রাখছেন রিজওয়ান-খুশদিলরা। এই দলের সঙ্গে নাসিম যোগ হলে কুমিল্লার শক্তি আরও বাড়বে। আর নাসিমও আছেন দুর্দান্ত ছন্দে।

সোনালীনিউজ/আর

Wordbridge School