• ঢাকা
  • শনিবার, ১৯ জুন, ২০২১, ৫ আষাঢ় ১৪২৮
abc constructions

‘হনুমান চল্লিশা’ দিনে পাঁচবার পড়লে করোনা দূর হবে: মোদির এমপি


নিউজ ডেস্ক জুলাই ২৭, ২০২০, ০১:০৯ পিএম
‘হনুমান চল্লিশা’ দিনে পাঁচবার পড়লে করোনা দূর হবে: মোদির এমপি

ঢাকা: বিশ্ব যখন করোনাভাইরাস মোকাবিলায় হিমশিম খাচ্ছে। তখন ভারতের ক্ষমতাসীন দল বিজেপি নেতা-নেত্রীরা আজব সব পরামর্শ দিয়েই চলেছেন। এবার বিজেপি এমপি প্রজ্ঞা সিং ঠাকুর বলেছেন, কেউ যদি ২৫ জুলাই থেকে পাঁচ আগস্ট পর্যন্ত দিনে পাঁচবার করে ‘‌হনুমান চালিশা’ পড়েন তাহলে তাদের মধ্যে করোনাভাইরাসের সংক্রমণ হবে না।

সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, শনিবার টুইটারে এক ভিডিও বার্তায় এ কথা বলেন প্রজ্ঞা ঠাকুর। উল্লেখ্য, আগামী মাসের পাঁচ তারিখই অযোধ্যায় রাম মন্দিরের ভূমিপূজা। 

তিনি বলেন, ‘‌চলুন সবাই মিলে আধ্যাত্মিক জোর লাগাই মানুষের সুস্থতা কামনায় আর করোনাভাইরাস মহামারিকে শেষ করতে। নিজের বাড়িতেই ২৫ জুলাই থেকে পাঁচ আগস্ট দিনে পাঁচবার হনুমান চালিশা পড়ুন। শেষ দিনে প্রদীপ জ্বালিয়ে আরতি করে এই অনুষ্ঠান সম্পন্ন করুন। যখন সারা দেশের হিন্দুরা হনুমান চালিশা পড়বেন একসুরে, তখন তা নিশ্চিতভাবেই কাজ দেবে এবং আমরা করোনাভাইরাসমুক্ত হয়ে যাব। এটা প্রভু রামের কাছে আপনাদের প্রার্থনা।’

আগামী ৪ আগস্ট পর্যন্ত ভোপালে লকডাউন দিয়েছে মধ্যপ্রদেশ সরকার। কিন্তু রাম মন্দিরের ভূমিপূজার দিনই তার প্রস্তাবিত অনুষ্ঠান সম্পন্ন করতে বলেছেন প্রজ্ঞা। ওই দিনটি দীপাবলীর মতো যেন পালন করে সবাই, সেই ইচ্ছে প্রকাশ করেছেন এই বিজেপি সাংসদ।

সোনালীনিউজ/এএস

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School