• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১১ আষাঢ় ১৪২৮
abc constructions

ক্রিকেট মাঠে ধরা পড়লো বিরাট বড় মাগুর মাছ!


নিজস্ব প্রতিনিধি জুন ২, ২০২১, ০৪:৩৭ পিএম
ক্রিকেট মাঠে ধরা পড়লো বিরাট বড় মাগুর মাছ!

ছবি : সংগৃহীত

ঢাকা : শিরোনাম দেখে চমকে গেলেও বাস্তবেই এবার ক্রিকেট মাঠে ধরা পড়েছে বিরাট এক মাগুর মাছ! যেখানে প্রথম শ্রেণির ক্রিকেট ম্যাচ হয় না, সেখানে আবার মাগুর মাছ কোথা থেকে আসবে? তবে বাস্তবেই এমন ঘটনা ঘটেছে খোদ বাংলাদেশে। তাও কিনা বিকেএসপিতে!

সবকিছু ঠিক থাকলে মঙ্গলবার বিকেএসপির মাঠে ক্রিকেটারদেরই খেলার কথা ছিল। কিন্তু আগের দিন সকাল থেকেই নামে অঝোর ধারা। চলে টানা বৃষ্টির খেলা! জ্যৈষ্ঠের মাঝ পথে এমন বৃষ্টি সেদিন ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের (ডিপিএল) সূচি এলোমেলো করে দেয়। কিন্তু এমন বৃষ্টি যে আরেক আনন্দের অনুসঙ্গ হয়ে আসবে তা কে জানতো?

সাভারের বিকেএসপির ৩ নম্বর মাঠে মঙ্গলবার ব্রাদার্স ইউনিয়ন-লিজেন্ডস অব রূপগঞ্জ ও মোহামেডান স্পোর্টিং ক্লাব-পারটেক্স স্পোর্টিং ক্লাবের ম্যাচ হওয়ার কথা ছিল। তবে সেখানেই হয়ে গেল মৎস শিকার। খেলা না থাকায় বিকেএসপির মাঠ কর্মীদের তেমন কাজ ছিল না। তারা অলস বসে ছিলেন।

এদিকে মাঠে তখন জল জমে হাঁটুপানি। এ সময় দেখা গেল নড়েচড়ে উঠেছে বড় সাইজের এক মাগুর মাছ! মাছ ধরতে ব্যস্ত হয়ে পড়েন কর্মীরা। কিন্তু এমন প্রমাণ সাইজের মাছ ধরা তো আর সহজ নয়। শেষ পর্যন্ত অনেক কষ্টে সেই মাগুর মাছ ধরা যায়! শিকার শেষ হতেই এতো বড় মাছ কোথা থেকে আসলো তা নিয়ে চলে গবেষণা।

ধরার পর এক মাঠ কর্মী সেই মাছের ছবি ফেসবুকে শেয়ারও দেন। তারপরই সেটা সোশাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল! স্বীকৃত কোন ক্রিকেট ভেন্যুতে সম্ভবত এই প্রথমবার এমন মৎস শিকারের দৃশ্য দেখা গেল। 

মঙ্গলবার ঢাকায় ৮৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়। এই বৃষ্টির পর থেকেই বিকেএসপিতে ঢাকা প্রিমিয়ার লিগের খেলা বন্ধ আছে। ৫ জুন পর্যন্ত যে সূচি আছে, সেখানে ভেন্যু তালিকায় থাকছে না বিকেএসপি। এর বদলে মিরপুরে প্রতিদিন ৩টি করে ম্যাচ চলবে।

সোনালীনিউজ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School