• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২, ৫ মাঘ ১৪২৮

এমনই ভাগ্য, ২০টি লটারি কিনে প্রতিটিই জয়ী


আন্তর্জাতিক ডেস্ক অক্টোবর ৩১, ২০২১, ০৮:০১ পিএম
এমনই ভাগ্য, ২০টি লটারি কিনে প্রতিটিই জয়ী

ঢাকা: নব্বইয়ের দশকের বাংলা সিনেমায় লটারি জিতে নায়কের ভাগ্য বদলের ঘটনা রূপালি পর্দায় অনেকেই দেখছেন। কিন্তু জীবন তো আর সিনেমার ঝলমলে জগৎ নয়। বাস্তবে লটারি জিতে ভাগ্য বদলের ঘটনা খুব একটা দেখা যায় না। তাই বলে কী আর বাস্তবে কেউ লটারি জেতে না। বিলক্ষণ জেতে। কিন্তু সম্প্রতি এক ব্যক্তি লটারি জিতে টেক্কা দিয়েছেন রূপালি পর্দায় নায়কদেরও।  কারণ একই দিনে একই প্রতিষ্ঠানের ২০টি লটারির টিকিট কিনে সবক’টি জিতেছেন তিনি।

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার বাসিন্দা উইলিয়াম নিওয়েল সম্প্রতি ‘ভার্জিনিয়া লটারি’র ২০টি টিকিট কেনেন। ফলপ্রকাশের সময় দেখা যায়, সব ক’টি টিকিটেই পুরস্কার জিতেছেন তিনি। সব মিলিয়ে পেয়েছেন এক লাখ মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় ৮৫ লাখেরও বেশি)। 

সবগুলো টিকিটে লটারি জিতে নিজের ভাগ্যকে বিশ্বাসই করতে পারছেন না তিনি। কারণ এর আগে বারবার লটারির টিকিট কিনলেও ভাগ্যদেবী তার প্রতি বিরূপই ছিল।  অবশ্য এবার লটারি কেনার ক্ষেত্রে আগের নিয়ম মানেননি তিনি। 

গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, নিওয়েল সাধারণত বাড়ির কাছের একটি দোকান থেকে লটারির টিকিট কেনেন। কিন্তু গত ২৩ অক্টোবর প্রথম অনলাইন থেকে টিকিট কেনেন তিনি।  আর ৫-৪-১-১ নম্বর মিলিয়ে টিকিট কিনে একদম বাজিমাত করে দেন তিনি। 

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System