• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

অর্ডার দিলেন ঘড়ি, পেলেন শুকনো গোবর!


অনলাইন ডেস্ক  অক্টোবর ১১, ২০২২, ০১:২৬ পিএম
অর্ডার দিলেন ঘড়ি, পেলেন শুকনো গোবর!

ঢাকা: বর্তমানে অনলাইনে কেনাকাটা করেননি এমন মানুষ খুব কমই পাওয়া যাবে। দৈনন্দিন বাজার থেকে শুরু করে বিশেষ দিনে প্রিয়জনের উপহারের জন্যও অনেকে অনলাইনের শরণাপন্ন হন। সময় বাঁচে, তাই বিশ্বজুড়েই অনলাইন কেনাকাটা দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে।

কিন্তু যদি এমন হয়, আপনার প্রিয় মানুষের জন্য অনলাইনে একটি হাতঘড়ি অর্ডার করলেন আর পার্সেল রিসিভ করে প্যাকেট খুলে দেখলেন পণ্য হিসেবে পেয়েছেন একদলা শুকনো গোবর!

সম্প্রতি এমন ঘটনাই ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের কৌশাম্বির কাসেন্দ্র গ্রামের বাসিন্দা নীলম যাদবের সঙ্গে।

গত ২৮ সেপ্টেম্বর ভাই রবীন্দ্র যাদবকে উপহার দেওয়ার জন্য একটি ঘড়ির অর্ডার করেন নীলম। অর্ডারের ৯ দিন পর তার বাড়িতে পণ্য নিয়ে আসে ডেলিভারি বয়। ভাইকে সারপ্রাইজ দেবেন ভেবে বক্স না খুলেই ঘড়ির ১ হাজার ৩০০ টাকা মূল্য পরিশোধ করেন তিনি। তবে তার ভাই বক্স খোলার পর চমকে যান নীলম নিজেই। ঘড়ির পরিবর্তে বক্সে রয়েছে একদলা শুকনো গোবর।

ভারতীয় সংবাদমাধ্যম নবভারত টাইমস এক প্রতিবেদনে জানায়, এরপর রবীন্দ্র ওই ডেলিভারি বয়কে খুঁজে বের করেন। এ সময় তাকে গোবর ফিরিয়ে দিয়ে ঘড়ির টাকা নিয়ে আসেন তিনি।

ভারতে এমন ঘটনা নতুন নয়। অতীতেও বহু গ্রাহক এমন অভিজ্ঞতার শিকার হয়েছেন। সম্প্রতি যশস্বী শর্মা নামে এক ব্যক্তি অনলাইনে ল্যাপটপ কিনে কাপড় কাচার সাবান পেয়েছিলেন।

সোনালীনিউজ/এম

Wordbridge School