• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

পর্ন ভিডিওর দম্পতিকে ধরতে ঘণ্টার পর ঘণ্টা সেই ভিডিও দেখল পুলিশ!


নিউজ ডেস্ক নভেম্বর ১১, ২০২২, ০৩:৪২ পিএম
পর্ন ভিডিওর দম্পতিকে ধরতে ঘণ্টার পর ঘণ্টা সেই ভিডিও দেখল পুলিশ!

ঢাকা : দিনের পর দিন মুখ ঢেকে নীল ছবির ভিডিও শুট করছিলেন ইন্দোনেশিয়ার দম্পতি। ভিডিও শুটের সময় মুখোশ পরে থাকার কারণে তদন্তে নেমেও প্রথম দিকে বেশ নাকানিচোবানি খেতে হচ্ছিল গোয়েন্দাদের। তবে শেষমেশ গোয়েন্দাদের অভিনব পন্থার কারণে গ্রেপ্তার হলেন ওই অভিযুক্ত দম্পতি।

কিন্তু কী সেই অভিনব পন্থা? দোষীদের খুঁজে বের করতে ঘণ্টার পর ঘণ্টা ওই পর্ন ভিডিও দেখতে শুরু করেন গোয়েন্দারা। পর্ন ভিডিওতে দম্পতিকে না দেখে তারা কোথায় এই ভিডিওটি শুট করেছেন এবং ঘরের ভেতরে কী কী আসবাবপত্র রয়েছে, তদন্তকারীরা তা খুঁটিয়ে পর্যবেক্ষণ করতে থাকেন। ঘণ্টার পর ঘণ্টা ধরে সেই দম্পতির পর্ন ভিডিও বার বার দেখে অবশেষে একটি হোটেলের সন্ধান পান গোয়েন্দারা। ভিডিওর ঘরের সঙ্গে হোটেলের ঘরের ছবি মিলিয়েই গোয়েন্দারা বুঝতে পারেন এই হোটেলেই রমরমিয়ে চলছিল ওই দম্পতির নীল ছবির ব্যবসা। এর পরই তদন্ত করে ওই দম্পতিকে গ্রেপ্তার করা হয়।

জাকার্তা পুলিশের এক জন মুখপাত্র জানান, অনেক দিন ধরেই এই দম্পতির খোঁজ চালাচ্ছিল পুলিশ। তারা বেশ কিছু দিন ধরেই পর্ন ভিডিও শুট করছিলেন। আর পর্ন ভিডিও বিভিন্ন ওয়েবসাইটে আপলোড করা হলে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যেত।

ইন্দোনেশিয়ায় পর্ন ভিডিও তৈরিতে বিভিন্ন রকম নিষেধাজ্ঞা রয়েছে। সাম্প্রতিক কালে ইন্দোনেশিয়া, মিয়ানমার, কম্বোডিয়া এবং ভিয়েতনামের মতো দেশগুলোতে সরকারের তরফে নাগরিকদের অনলাইনে পোস্ট করা ভিডিওর বিষয়বস্তু নিয়েও সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School