• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

অতীতের সব রেকর্ড ছাড়াবে ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ (ভিডিও)


বিনোদন ডেস্ক জানুয়ারি ২৪, ২০১৯, ০২:৫৯ পিএম
অতীতের সব রেকর্ড ছাড়াবে ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ (ভিডিও)

ঢাকা: অতীতের সব রেকর্ড ছাড়াবে ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’। ২৫ জানুয়ারি শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে কঙ্গনা রানাউত অভিনীত ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি।’ ফিল্ম বিশেষজ্ঞরা ধারণা করছেন, এটি এই বছরের সবচেয়ে বড় হিট গুলোর একটি হতে পারে এবং অতীতের অনেক রেকর্ড ভেঙ্গে দিতে পারে।

ঝাঁসির রানী লক্ষ্মী বাইয়ের জীবনী নিয়ে নির্মিত হয়েছে ‘মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি’ ছবিটি। ব্রিটিশ বিরোধী আন্দোলনে ব্রিটিশদের বিরুদ্ধে লক্ষ্মী বাইয়ের লড়াইয়ের অসামান্য কাহিনী তুলে ধরছে এই ছবি। ১৮৫৭ সালের সেই রক্তাক্ত সময়কে ফ্রেমে বন্দি করেছেন পরিচালক রাধা কৃষ্ণ জাগরলামুদি।

ছবিটি হিট হওয়ার পেছনে তিনটি বিষয়ের প্রভাব পড়তে পারে বলে মনে করছেন ফিল্ম বিশেষজ্ঞরা। বলিউডের সবচাইতে খরুচে নারী প্রধান ছবি মণিকর্ণিকা : দ্য কুইন অফ ঝাঁসি। ইতিহাস নির্ভর এই ছবির ট্রেলার দেখেই মুগ্ধ হয়েছেন দর্শকরা। রানী লক্ষ্মী বাইয়ের পোশাক থেকে শুরু করে প্রতিটি দৃশ্যের ছোটখাটো বিষয়গুলোকে নিখুঁতভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে। ছবির অসাধারণ নির্মাণ শৈলীর কারণে দর্শক হলে যেতে পারে ছবিটি দেখার জন্য।

ছবিটি নিয়ে অনেক বিতর্ক তৈরি হয়েছে। ছবি মুক্তিও অনিশ্চিত হয়ে দাঁড়িয়েছিলো। বিতর্ক হওয়ায় ছবিটি নিয়ে আলোচনা হয়েছে অনেক। ফলে প্রচার হয়েছে ছবির এবং আগ্রহ তৈরি হয়েছে দর্শকের মনে।

এই ছবিতে জনপ্রিয় টেলিভিশন তারকা অঙ্কিতা লোখান্ডের অভিষেক হচ্ছে। তার অসংখ্য ভক্ত অধীর আগ্রহে অপেক্ষা করছে তাকে বড় পর্দায় দেখার জন্য। রানী লক্ষ্মী বাইয়ের কাছের বন্ধু ঝলকারি বাই এর ভূমিকায় অভিনয় করছেন তিনি। তাছাড়া, এই ছবির মাধ্যমে পরিচালনায় অভিষেক হচ্ছে কঙ্গনার। ফলে তার মেধা দেখার জন্যও অপেক্ষায় আছে দর্শকরা।

কঙ্গনা রানাউত এবং অঙ্কিতা লোখান্ডে ছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন যীশু সেনগুপ্ত, অতুন কুলকার্নি, বৈভব, অঙ্কিতা, ড্যানি প্রমুখ।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!