• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

অনলাইনে ডান্স ক্লাসের আয়োজন মাধুরীর


বিনোদন ডেস্ক এপ্রিল ২, ২০২০, ০১:৩৭ পিএম
অনলাইনে ডান্স ক্লাসের আয়োজন মাধুরীর

ঢাকা: করোনাভাইরাসের সংকটের জেরে গোটা ভারত লকডাউন। প্রতিদিনই আক্রান্ত ও মৃতের সংখ্যা পাল্লা দিয়ে বেড়েই চলেছে। এই পরিস্থিতিতে বন্ধ দেশের সমস্ত কাজ। বলিউডও একই পথের পথিক। কিন্তু তা বলে তো সেলেবরা শরীরচর্চা থামিয়ে রাখতে পারবেন না।

আর নাচের চর্চার চেয়ে চমৎকার ওয়ার্ক-আউট আর অন্য কিছু হতেই পারে না। এমনটাই মনে করেন মাধুরী দীক্ষিত। তাই লকডাউনে দেশের মানুষ যখন গৃহবন্দি তখন নৃত্যে উৎসাহিত মানুষ নাচের মধ্য দিয়ে সময় কাটান, এমনটাই ইচ্ছা তার। এটা করার জন্য অনলাইন ডান্স ক্লাসের আয়োজন করছেন তিনি। ডান্স উইথ মাধুরী ডট কম-এ মিলবে নাচের প্রশিক্ষণ।

নিজের এই অন্য রকমের প্রজেক্টের জন্য দেশের সেরা কোরিওগ্রাফারদের সঙ্গে নিয়েছেন মাধুরী। চলতি মাস জুড়ে চলবে এই প্রশিক্ষণ। এই সংকটকালে মানুষের মনে সামান্য আনন্দ দিতেই মাধুরীর এই প্রয়াস। অনলাইন প্রজেক্টে মাধুরীকে সাহায্য করতে রাজি হয়েছেন পন্ডিত বীরজু মহারাজ। থাকছেন সরোজ খান, টেরেন্স লিউইস, রেমো ডিসু'জা প্রমুখ।

এ বিষয়ে মাধুরী বলেন, বাড়িতে বন্দি থাকার সময়টা নৃত্যপ্রেমী মানুষ নাচ এনজয় করুন, এটাই চাইছি। ফ্যান ও দর্শকেরা নিজেদের ভিডিও আপলোড করে মাধুরীর সঙ্গে কথাও বলতে পারবেন। মাধুরীর ডাকে কেমন সাড়া মেলে এখন সেটাই দেখার।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!