• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

অনস্ক্রিনে শরীর দেখাবেন নয়না, তবে...


  বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৫, ২০১৯, ১১:৪৪ এএম
অনস্ক্রিনে শরীর দেখাবেন নয়না, তবে...

ঢাকা : নয়না গাঙ্গুলি, ভারতীয় চলচ্চিত্রাভিনেত্রী। পরিচালক রাম গোপাল ভার্মার হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন তিনি। মাত্র তিন বছরের অভিনয় ক্যারিয়ারে দর্শকের নজর কেড়েছেন।

বিশেষ করে তার অভিনীত ওয়েব সিরিজ ‘চরিত্রহীন’-এর ট্রেইলার মুক্তির পর আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন নয়না। এতে খোলামেলা দৃশ্যে অভিনয় করে সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী।

সাহসী দৃশ্যে অভিনয় প্রসঙ্গে নয়না বলেছিলেন, ‘যখন কোনো কাজের প্রস্তাব পাই, তখনই জেনে নিই কী করতে হবে। আমার একটা লিমিট আছে। সেটা ক্রস করব না। আমি যতটা কমফোর্টেবল ততটাই অনস্ক্রিনে শরীর দেখাব। ন্যুড সিন করব না। সেটা চরিত্রের জন্য প্রয়োজন হলেও না। কারণ আমার পরিবার আছে, সেটা মনে রাখতে হবে।’

বাঙালি অভিনেত্রী হলেও বাংলা ভাষার সিনেমায় এখনো অভিনয় করেননি নয়না। ভালো গল্প ও পরিচালক পেলে অবশ্যই বাংলা সিনেমায় কাজ করবেন বলে জানিয়েছেন তিনি। তবে নয়নার এখন মূল লক্ষ্য বলিউড। এই অভিনেত্রীকে নিয়ে সাজানো হয়েছে ফটো ফিচার।

কলকাতায় জন্মগ্রহণ করেন নয়না গাঙ্গুলি। বেড়েও উঠেছেন এই শহরে ২০১৬ সালে তেলেগু ভাষার ‘বঙ্গভীতি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে নয়নার। পরের বছর ‘গানস অ্যান্ড থিংস’-এর মাধ্যমে ওয়েব সিরিজে নাম লেখান এই অভিনেত্রী।  ওয়েব সিরিজ ‘চরিত্রহীন’-এর মাধ্যমে বাংলা ভাষায় প্রথম কাজ করেন নয়না পরিচালক রাম গোপাল ভার্মার নতুন একটি সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে এই অভিনেত্রীর।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!