• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘অন্ধকার জগত’ পয়সা উসুলের সিনেমা’


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ২২, ২০১৯, ০২:৩৪ পিএম
‘অন্ধকার জগত’ পয়সা উসুলের সিনেমা’

‘অন্ধকার জগত’ পোস্টার

ঢাকা: ‘আমার সর্বোচ্চ মেধা দিয়ে ‘অন্ধকার জগত’ সিনেমা বানিয়েছি। দর্শক হতাশ হবে না এটি দেখি। ‘অন্ধকার জগত’ হবে পয়সা উসুলের ছবি।’ ঢাকাসহ দেশের ৬০ সিনেমা হলে শুক্রবার (২২ ফেব্রুয়ারি) মুক্তি পেয়েছে ‘অন্ধকার জগত’ সিনেমাটি। সিনেমাটি নিয়ে কথা বলতে গেলে এভাবেই জানান এ ছবির পরিচালক বদিউল আলম খোকন।

আলোচিত এই পরিচালক এর আগে তিনি শাকিব খানকে নিয়ে ‘হিরো দ্য সুপারস্টার’, ‘প্রিয়া আমার প্রিয়া’, ‘নিষ্পাপ মুন্না’, ‘মাই নেম ইজ খান’, ‘ডন নম্বর ওয়ান’, ‘রাজা বাবু’সহ ২০ টির বেশি সুপারহিট সিনেমা নির্মাণ করেছেন। 

সিনেমার প্রধান নায়ক ডিএ তায়েব। তার সঙ্গে রয়েছেন মাহিয়া মাহি। এর আগে পরীমনির সঙ্গে ‘সোনাবন্ধু’ সিনেমা করেছিলেন ডি এ তায়েব। এ ছবি নিয়ে তার প্রত্যাশা আকাশচুম্বী। বললেন, ‘পুরোপুরি আধুনিক গল্প ও নির্মাণের ছবি ‘অন্ধকার জগত’। সন্ত্রাসজগতের গল্প নিয়ে ছবির কাহিনি। এর মধ্যে মানবতার গল্পও আছে।’ 

ডিএ তায়েব বলেন, ‘প্রেম, বিরহ, পারিবারিক টানাপড়েন, অ্যাকশন সবকিছুই শৈল্পিকভাবে ফুটিয়ে তোলা হয়েছে অন্ধকার জগতে। ছবিটি নিয়ে প্রেক্ষাগৃহের মালিকদের আগ্রহ আছে। চাইলে ৮০ সিনেমা হলে ছবিটি মুক্তি দিতে পারতাম। আপাতত ৬০টিতে দিচ্ছি। দেশের অন্যান্য হলে যেসব ছবি চলছে সেগুলোতে যেন ক্ষতি না হয় সেজন্য হল সংখ্যা ৬০-টির বেশি দেইনি।’

খোঁজ নিয়ে জানা গেছে, রাজধানীর স্টার সিনেপ্লেক্স, বলাকা, বিজিবি, মধুমিতা, আনন্দ, সনি, জোনাকিসহ রংপুরের শাপলা, বরিশালের অভিরুচি, সিলেটের নন্দিতা, যশোরের মনিহার, ময়মনসিংহের ছায়াবানি মতো দেশের বড় বড় ৬০ সিনেমা হলে চলবে ‘অন্ধকার জগত’। ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আনোয়ারা, আলেকজান্ডার বো, মৌমিতা মৌ প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে এসজি প্রডাকশন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!