• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অন্যের স্ত্রীর সঙ্গে যৌন মিলন দেখে ফেলায় গৃহবধূ খুন


নেত্রকোনা প্রতিনিধি মে ১৮, ২০১৯, ০৬:০৪ পিএম
অন্যের স্ত্রীর সঙ্গে যৌন মিলন দেখে ফেলায় গৃহবধূ খুন

ছবি সংগৃহীত

নেত্রকোনা: নেত্রকোনা শহরের সাতপাই এলাকায় অন্যের স্ত্রীর সঙ্গে বখাটে সোহেল মিয়ার অনৈতিক যৌন মিলনের ঘটনা দেখে ফেলায় শাহিনুর আক্তার নামের এক অন্তঃসত্ত্বা গৃহবঁধূকে চুরিকাঘাতে খুন করা হয়েছে। শনিবার সেহেরির সময় (ভোরে) নেত্রকোনা জেলা শহরের রেল কলোনীতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৭ জনকে আটক করেছে পুলিশ।

খুনের শিকার ২৩ বছর বয়সী শাহিনুর আক্তার ওই এলাকার আব্দুস সালামের স্ত্রী। তিনি তিন মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

শাহিনুর আক্তারের স্বামী আব্দুস সালাম জানান, শনিবার ভোর রাতে শাহিনুর পানি আনতে বাড়ির পাশের নলকূপে গিয়েছিল। তখন পাশের অন্য একটি ঘরে বখাটে সোহেল তার নিজের স্ত্রীকে ফেলে অন্যের এক গৃহবধূর সঙ্গে যৌন মিলনে লিপ্ত ছিল। এ ঘটনা দেখে শাহিনুর ওই যুগলের সঙ্গে তর্কে জড়ায়। এক পর্যায়ে সোহেলের ছুরিকাঘাতে পেটের ভূড়ি বের হয়ে শাহিনুরের মৃত্য হয়।

নেত্রকোনা মডেল থানার ডিউটি অফিসার এস আই নূরুল ইসলাম শনিবার সকালে জানান, অভিযুক্ত খুনি সোহেল পলাতক রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সোহেলের বাবাসহ ওই কলোনীর ৭ জনকে আটক করা হয়েছে। আটকেরা হলো- সফুরা (৩২), নূরজাহান (৪৫), কাজলী (৪৫), মিতু (৩২), মুসলিম উদ্দিন (৩৫), সাগর (২২) ও ইদ্রিস মিয়া (৫০)।

তিনি আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!