• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ?


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ১১, ২০১৮, ১০:২৯ এএম
অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ?

ঢাকা: প্রথম ওয়ানডেতে নামার আগেই একাদশ সাজানোটা কঠিন ছিল বাংলাদেশের জন্য। তামিম ইকবাল ছিলেন ‘অটোমেটিক চয়েস’। এখন তাঁর সঙ্গে কে ওপেন করবেন-ইমরুল কায়েস, সৌম্য সরকার না লিটন দাস। আর কেইবা বাদ পড়বেন। এই নিয়ে বিস্তর আলোচনা হয়েছে সংবাদমাধ্যমে। শেষমেষ যেহেতু তিনজনই ভালো ফর্মে ছিলেন তাই নির্বাচকরা তিনজনকেই খেলিয়েছেন। 

নিজেকে দূর্ভাগা ভাবতেই পারেন মোহাম্মদ মিঠুন। রানের মধ্যে থাকার পরও শুধু কম্বিনেশনের কারণে সুযোগ মেলেনি। প্রথম ম্যাচে বাংলাদেশ দল ৮৯ বল হাতে রেখে ৫ উইকেটে ম্যাচ জিতে নিয়েছে। তাই দ্বিতীয় ম্যাচের একাদশে আনার পরিবর্তন আনার সম্ভাবনা খুবই কম।

একমাত্র রুবেল হোসেন ছাড়া সবাই ভালো বোলিং করেছেন। এই জায়গায় একটা সম্ভাবনা ছিল পরিবর্তনের। কিন্তু অধিনায়কের সমর্থন পাচ্ছেন রুবেল। ফলে আর কোনও পরিবর্তনের সম্ভাবনা নেই বললেই চলে। বিষয়টি নিশ্চিতই করেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন। 
তিনি বলেছেন, সাইফউদ্দীনকে খেলানোর কথা উঠেছে। তবে অধিনায়ক মাশরাফির বড় আস্থা রুবেলের ওপর। তাই প্রথম ম্যাচে সুবিধা করতে না পারলেও রুবেলই খেলবে।

সম্ভাব্য বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, লিটন দাস, ইমরুল কায়েস, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!