• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অবশেষে গুঞ্জনকে বাস্তবে রূপ দিলেন ম্যাক্সওয়েল


নিউজ ডেস্ক ফেব্রুয়ারি ২৬, ২০২০, ০৮:৩২ পিএম
অবশেষে গুঞ্জনকে বাস্তবে রূপ দিলেন ম্যাক্সওয়েল

ছবি: সংগৃহীত

ঢাকা: অবশেষে গুঞ্জনকে বাস্তবে রূপ দিলেন গ্লেন ম্যাক্সওয়েল। ভারতের জামাই হতে যাওয়া গুঞ্জন গত বছর থেকেই শোনা যায় ভারতের একটি মেয়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অস্ট্রেলিয়া ক্রিকেটের অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। 

অবশেষে সেই পরিণয়কে শুভ পরিণতির পথে নিয়ে আসলেন ম্যাক্সওয়েল। বুধবার (২৬ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভারতীয় বংশোদ্ভূত গার্লফ্রেন্ড ভিনি রমনের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন ম্যাক্সওয়েল। 

যে ছবিতে রমনের হাতে বাগদানের ‘আংটি’ দেখা যায়। অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ছবির নিচে আংটির ইমোজি ব্যবহার করেন। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন ভিনি রমনও। 

যেখানে তিনি জানান, ম্যাক্সওয়েল গত সপ্তাহে বিয়ের প্রস্তাব দিয়েছেন। তিনি লিখেন, ‘গত সপ্তাহে আমার পছন্দের মানুষটি বিয়ের প্রস্তাব দিয়েছেন, #ইয়েস।

এদিকে, বর্তমানে বাঁ পায়ের অস্ত্রোপচারের জন্য মাঠের বাইরে আছেন ম্যাক্সওয়েল। অস্ট্রেলিয়ার দক্ষিণ আফ্রিকা সফরের দলে তিনি নেই। গত ১২ ফেব্রুয়ারি ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে জানানো হয়, চোটের কারণে ছয় থেকে আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে এই অলরাউন্ডারকে। ভারতীয় কন্যার প্রেমে পড়া অস্ট্রেলিয়ার প্রথম ক্রিকেটার অবশ্য ম্যাক্সওয়েল নন। তার আগে ২০১৪ সালে মাসুম সিং নামে ভারতীয় এক মেয়েকে বিয়ে করেন অস্ট্রেলিয়ার সাবেক পেসার শন টেইট।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!