• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অবশেষে পুরস্কার ঘোষিত সেই আসামি গ্রেপ্তার


চট্টগ্রাম ব্যুরো নভেম্বর ১৪, ২০১৮, ০৬:০৫ পিএম
অবশেষে পুরস্কার ঘোষিত সেই আসামি গ্রেপ্তার

ছবি: সোনালীনিউজ

চট্টগ্রাম : অপরাধীর দশ দিন, পুলিশের এক দিন কথাটি সত্য। দীর্ঘ ৮ বছর পলাতক থাকার পর অবশেষে রংপুরে টানা ৪ দিন অভিযান পরিচালনা করে ১১ ওয়ারেন্টভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে সিএমপির কর্ণফুলী থানা পুলিশ।

বুধবার রংপুরের প্রত্যন্ত এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেন কর্ণফুলী থানার ওসি তদন্ত। আসামিদের বিরুদ্ধে চেক প্রতারণায় ৪ মামলায় সাজা দণ্ড ও ৭টি সিআর মামলা রয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- ১) মো. মনছুর আলী (৩৯) পিতা আব্দুর রাজ্জাক ও ২) মো. ইউসুফ (৪১) পিতা ইমাম শরীফ দুজনের বাড়ি চরপাথরঘাটা ইউনিয়নের খোয়াজনগর গ্রামের ৪নং ও ৬নং ওয়ার্ডে। তন্মধ্যে আসামী মো. ইউসুফ সী হার্ট ফিশিং এর পুরস্কার ঘোষিত আসামি। যার বিরুদ্ধে কর্ণফুলী উপজেলা ও শহরের বিভিন্ন এলাকায় ধরিয়ে দিতে পোস্টারিং করে পুরস্কার ঘোষণা করা হয়েছিল।

কর্ণফুলী থানার ওসি তদন্ত মো. ইমাম হাসান গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে বলেন, ‘বুধবার গোপন সংবাদের ভিত্তিতে উল্লেখিত দুই আসামিকে রংপুর হতে গ্রেপ্তার করা হয়। যারা বিভিন্ন চেক প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত ও পুরস্কার ঘোষিত।’

জানা যায়, ২০১০ সাল হতে গ্রেপ্তারকৃত আসামিরা বিভিন্ন সহজ সরল ব্যবসায়ীদের কাছ থেকে টাকা নিয়ে পলাতক রয়। পরে মামলায় দণ্ডিত হলে এরা এলাকা ছেড়ে রংপুরে বসবাস করতে শুরু করেন। দীর্ঘদিন পর পুলিশ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করতে সফল হন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!