• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অবশেষে মোহামেডানে আশরাফুল


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ১৮, ২০১৯, ০৪:৫৩ পিএম
অবশেষে মোহামেডানে আশরাফুল

ফাইল ছবি

ঢাকা: নিষেধাজ্ঞা কাটিয়ে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) গত আসরে কলাবাগানের হয়ে খেলেছেন মোহাম্মদ আশরাফুল। পাঁচটি সেঞ্চুরি হাঁকিয়ে প্রত্যাবর্তনটা দারুন হয়েছে বাংলাদেশ দলের সাবেক এই অধিনায়কের। তবুও এবার তাকে বিবেচনায় আনেনি কলাবাগান। অবশেষে সোমবার (১৮ ফেব্রুয়ারি) রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত প্লেয়ার্স ড্রাফট থেকে আশরাফুলকে দলে ভিরিয়েছে ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব।  

গত আসরে কলাবাগানের হয়ে এই মোহামেডানের বিপক্ষে সেঞ্চুরি হাঁকিয়ে ছিলেন আশরাফুল। এবার প্লেয়ার্স ড্রাফটে সেই আশরাফুলকেই ১৪ লাখ টাকায় কিনে নিয়েছে মতিঝিলের ঐতিহ্যবাহী ক্লাবটি। এবার মোহামেডান ধরে রেখেছে  রকিবুল হাসান, বাঁহাতি পেসার কাজী অনিক ইসলাম ও ইরফান শুক্কুরকে।

প্লেয়ার্স ড্রাফট থেকে দলে ভিড়িয়েছে বেশ কয়েকজন জাতীয় দলের তারকা ক্রিকেটারকে। তাদের মধ্যে অন্যতম উইকেটরক্ষক ব্যাটসম্যান লিটন কুমার দাস, পেসার শফিউল ইসলাম এবং সোহাগ গাজী। এছাড়াও প্রিমিয়ার লিগে নিয়মিত পারফর্মার আব্দুল মজিদকেও নিজেদের তাবুতে ভিড়িয়েছে সাদাকোলো খ্যাত দলটি। ১৪ বছর পর মোহামেডানে খেলবেন ব্যাটসম্যান নাদিফ চৌধুরী।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ম্যাচ ফিক্সিংয়ের দায়ে নিষিদ্ধ হয়েছিলেন মোহাম্মদ আশরাফুল। ৫ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে সদ্য সমাপ্ত বিপিএলে খেলেছেন তিনি। কিন্তু চিটাগং ভাইকিংসের জার্সিতে নিজেকে প্রমাণ করতে ব্যর্থ হয়েছেন আশরাফুল। নিজেকে নতুন করে চেনাতে এবার মোহামেডানের হয়ে ডিপিএল খেলবেন তিনি। নিশ্চয় আশরাফুল চাইবেন নিজেকে প্রমাণ করতে। তা না হলে আবারও জাতীয় দলের জার্সি গায়ে জড়ানোর স্বপ্ন, স্বপ্নই থেকে যাবে আশরাফুলের।

মোহামেডান স্পোর্টিং ক্লাব: ধরা রাখা ক্রিকেটার: রকিবুল হাসান, কাজী অনিক ইসলাম, ইরফান শুক্কুর।
ড্রাফট থেকে দলে নেওয়া: আব্দুল মজিদ, শফিউল ইসলাম, নিহাদ্দুজামান, নাদিফ চৌধুরী, সোহাগ গাজি, অভিষেক মিত্র, লিটন দাস, আলাউদ্দিন বাবু, মোহাম্মদ আশরাফুল, রাহাতুল ফেরদৌস, মোহাম্মদ আজিম, মোহাম্মদ নুরুজ্জামান।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!