• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অবশেষে সৃজিত-মিথিলার নতুন জীবন শুরু


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ৬, ২০১৯, ০৯:০৬ পিএম
অবশেষে সৃজিত-মিথিলার নতুন জীবন শুরু

ঢাকা: জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন কলকাতার মেধাবী নির্মাতা সৃজিত মুখার্জী ও বাংলাদেশের তারকা মডেল ও অভিনেত্রী মিথিলা।

শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় তাদের বিয়ে সম্পন্ন হয়েছে বলে সংবাদ প্রকাশ করেছে পশ্চিমবঙ্গের একাধিক গণমাধ্যম। এসময় বিয়ের পোশাকে সৃজিত ও মিথিলার একটি ছবিও প্রকাশ্যে আসতে দেখা গেছে।

যে ছবিতে লাল জামদানি শাড়িতে দেখা গেছে মিথিলাকে। আর সৃজিত পরেছেন কালো পায়জামা ও পাঞ্জাবি, তার উপরে লাল জহরকোট। ছবিটি প্রকাশ্যে আসার পর পর সোশাল মিডিয়ায় ছড়িয়ে যেতে থাকে।

দুজনের পক্ষ থেকেই অনেক শুভাকাঙ্ক্ষিদের সেই ছবিটি শেয়ার করে তাদের শুভ কামনা জানাতেও দেখা গেছে। সবাই নবদম্পতির জন্য আশীর্বাদ করেন। ঘরোয়াভাবে সৃজিত-মিথিলার বিয়েতে দুই পরিবারের আত্মীয়-স্বজন ছাড়া তেমন আর কেউ থাকবেন না, এটা আগেই জানিয়েছিলেন তারা।

বহুদিন ধরেই কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জীর সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিলো। কিন্তু সব সময় সম্পর্কের বিষয়টি অস্বীকার করে এসেছেন তারা।

গেল মাসেও গুঞ্জন উঠেছিলো যে, মিথিলার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে এসেছেন সৃজিত। এসময় দুজনকে ঢাকা আর্মি স্টেডিয়ামে ফোকফেস্ট-এও একসঙ্গে দেখা গেছে।

যদিও বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে আসার বিষয়টি বরাবরের মতো সেসময় অস্বীকার করেছিলেন সৃজিত। কিন্তু এটা যে সত্যি সত্যিই বিয়ের প্রস্তাব নিয়ে আসা ছিলো, তা আজ স্বীকার করেছেন সৃজিত-মিথিলা।

মূলত, অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের সুবাদে সৃজিতের সঙ্গে মিথিলার দেখা হয়। এরপর ফেসবুকের মাধ্যমে সৃজিত এবং মিথিলার নিয়মিত যোগাযোগ চলতে থাকে। নিজেদের মাঝে অনেক মিল খুঁজে পাওয়ায় ভালো বন্ধুত্ব গড়ে ওঠে। যা আজ পরিণতি পেল।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!