• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অভিনন্দনের জবাবে হরভজনের কাছে যা চাইলেন সৌরভ


ক্রীড়া ডেস্ক অক্টোবর ১৬, ২০১৯, ০৯:৪৯ পিএম
অভিনন্দনের জবাবে হরভজনের কাছে যা চাইলেন সৌরভ

ঢাকা: ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) হবু সভাপতি হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পর থেকেই অভিনন্দনের বন্যায় ভেসে যাচ্ছেন সৌরভ গাঙ্গুলি। সাবেক জাতীয় ক্রিকেটাররাই শুধু নন, সীমান্তের ওপার থেকেও এসেছে শুভেচ্ছাবার্তা।

এক সময় সৌরভের নেতৃত্বে যাঁরা টিম ইন্ডিয়ার অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছিলেন, তাঁরাও সাবেক অধিনায়ককে জানিয়েছেন অভিনন্দন। ভিভিএস লক্ষ্মণ, বীরেন্দ্র শেবাগ, মোহাম্মদ কাইফরা টুইট করেছেন। বুধবার টুইটে অভিনন্দন জানালেন হরভজন সিং।

তিনি লিখেছেন, ‘তুমি এমন লিডার যে কি না অন্যদের লিডার হয়ে ওঠার ক্ষমতা দেয়। বিসিসিআই প্রেসিডেন্ট পদের জন্য অভিনন্দন। এগিয়ে চলার জন্য শুভেচ্ছা রইল।’ উত্তর দিয়েছেন সৌরভও। লিখেছেন, ‘ধন্যবাদ ভাজ্জু। বোলার হিসেবে একপ্রান্ত থেকে যেমন দেশকে জয় এনে দিতে, সেই দিনগুলোর মতোই তোমার সাহায্য চাই।’

২০০১ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠে সৌরভের নেতৃত্বে নাটকীয় ভাবে টেস্ট সিরিজ জিতেছিল ভারত। সেই জয়ের নেপথ্যে বড় অবদান ছিল হরভজনের। সেই পারফরম্যান্সের জোরেই জাতীয় দলে নিজের জায়গা পাকা করেন ভাজ্জি। ২০০৩ সালে বিশ্বকাপে তিনিই ছিলেন ভারতের এক নম্বর স্পিনার। যদিও সেই দলে ছিলেন অনিল কুম্বলে। সৌরভের নেতৃত্বে সেই বিশ্বকাপে ফাইনালে উঠেছিল ভারত। কিন্তু ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হার মানতে হয়েছিল।

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

Wordbridge School
Link copied!