• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অভিষেকের অপেক্ষায় রোদেলা জান্নাত


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ৩, ২০১৯, ০১:২১ পিএম
অভিষেকের অপেক্ষায় রোদেলা জান্নাত

ঢাকা : মিষ্টি মেয়ে রোদেলা জান্নাত। সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করার মাধ্যমে অভিনয়ে নাম লিখিয়েছেন রোদেলা জান্নাত।

শাপলা মিডিয়া প্রযোজিত ‘শাহেনশাহ’ ছবিতে দেখা যাবে তাকে। ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল অনেক আগেই। শেষ পর্যন্ত সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে পূজা উপলক্ষে ৪ অক্টোবর মুক্তি পাবে রোদেলা অভিনীত ছবি শাহেনশাহ। তার মানে পূজায় ঢাকাই ছবির রঙিন জগতে অভিষেক হচ্ছে সুন্দরী এ নায়িকার।

‘শাহেনশাহ’ ছবিতে নিজের চরিত্র নিয়ে রোদেলা বলেন, ‘ছবিতে দর্শক আমাকে নবাব পরিবারের মেয়ের ভূমিকায় দেখতে পাবেন। আমার চরিত্রের নাম প্রিয়া। পুরো ট্র্যাডিশনাল লুকে দেখা যাবে আমাকে।’

প্রথম ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করা প্রসঙ্গে তিনি বলেন, ‘এটা সত্যি ভাগ্যের ব্যাপার। শাকিব খানের কাছ থেকে অনেক ভালো সাপোর্ট পেয়েছি।

উনি অনেক সহযোগিতা করেছেন, অনেক পরামর্শ দিয়েছেন। নায়িকা হিসেবে প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়ানোর অভিজ্ঞতা সত্যি অন্যরকম। শুধু শাকিব খান নয়, ছবির পুরো ইউনিট আমাকে অনেক বেশি সাপোর্ট করছে।’

নতুন এ ছবিতে অভিনয়ের কারণে অন্য কোনো ছবিতে অভিনয় করতে সম্মত হননি। তিনি বলেন, ‘শাহেনশাহ’র শুটিং চলাকালে এবং এখনো বেশ কয়টি ছবির প্রস্তাব এলেও কোনো ছবিতেই চুক্তিবদ্ধ হইনি। আমি আসলে প্রথম কাজের ফলাফলের অপেক্ষায় আছি। প্রথম কাজের রিঅ্যাকশন কী আসে, সেটা আগে দেখে নিই। এরপরই অন্য প্রজেক্ট নিয়ে ভাবব এবং সিদ্ধান্ত নেব।

ইতোমধ্যে পড়াশোনার পাট চুকিয়েছেন রোদেলা। বসেও নেই। দুটি গার্মেন্টের এক্সিকিউটিভ ডিরেক্টর হিসেবে যোগদানও করেছেন। পাশাপাশি অভিনয়েও নিয়মিত হবেন রোদেলা।

বলেন, ‘ভালোবাসা ও ভালো লাগার জায়গা থেকে অভিনয় করব। অভিনয়ও নিয়মিত করব। তবে সেটা পেশা হবে না।’ শাহেনশাহ ছবিতে রোদেলার চরিত্রের নাম প্রিয়া। মেয়েটি নাচে-গানে পারদর্শী। চালচলন মডার্ন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!