• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অর্ধশতাধিক কেজি গাঁজাসহ চারজন গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক জুলাই ২৩, ২০২০, ০৮:১৪ পিএম
অর্ধশতাধিক কেজি গাঁজাসহ চারজন গ্রেফতার

ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীর আদাবর থানার শ্যামলী রিং রোড এলাকায় অভিযান চালিয়ে ৫৬ কেজি গাঁজাসহ  সংঘবদ্ধ  মাদক পাচারকারী  চক্রের ৪জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে  ঢাকা মেট্রোপলিটন পুলিশের  (ডিএমপি) গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ রানার মিয়া (৩০), মোঃ জাহাঙ্গীর আলম (৫৫ ), মোঃ আমিনুল ইসলাম বাপ্পি (২২) ও মোঃ মনিরুজ্জামান (২৮)।

ডিএমপির গোয়েন্দা তেজগাঁও বিভাগের অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার টিম আদাবর থানার  শ্যামলী এলাকায় অভিযান বুধবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।
গোয়েন্দা তেজগাঁও বিভাগের   সহকারী পুলিশ কমিশনার মুজিব আহম্মদ পাটওয়ারী আজ বৃহস্পতিবার গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি  বলেন, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে ডিএমপির গোয়েন্দা তেজগাঁও বিভাগের অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার টিম খবর পায় যে কতিপয় মাদক ব্যবসায়ী বি-বাড়ীয়া থেকে পিকআপ গাড়ি যোগে বিপুল পরিমান গাঁজা নিয়ে রাজধানীর শ্যামলীর রিং রোড এলাকায় নিয়ে আসছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার টিমের সদস্যরা উক্ত স্থানে অবস্থান নেয়।এসময় গোয়েন্দা পুলিশের সদস্যরা ওৎঁ পেতে থেকে  জাহাঙ্গীর, আমিনুল ও  মনিরুজ্জামান পিকআপ  থেকে নেমে তিন বস্তা  গাঁজা গ্রেফতারকৃত  রানাকে দেয়ার সময়ে  ৫৬ কেজি গাঁজা ও  গাঁজা বহনকৃত একটি পিকআপসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিঞ্জাসাবাদে গ্রেফতারকৃতরা গোয়েন্দা পুলিশকে জানান, তারা সীমান্তবর্তী এলাকা থেকে মাদক ব্যবসায়ীদের নিকট থেকে  গাঁজা সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রয় করত। আজ বৃহস্পতিবার জিঞ্জাসাবাদ শেষে ধৃত ৪ মাদক ব্যবসায়ীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা  হয়েছে।

এবিষয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডিএমপির  আদাবর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!