• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

অস্ট্রেলিয়ায় দুর্ঘটনায় বাংলাদেশি ২ শিক্ষার্থী নিহত


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ২৪, ২০১৬, ১০:০৯ এএম
অস্ট্রেলিয়ায় দুর্ঘটনায় বাংলাদেশি ২ শিক্ষার্থী নিহত

সোনালীনিউজ ডেস্ক

অস্ট্রেলিয়ায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়ে অপর এক বাংলাদেশি শিক্ষার্থী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

মঙ্গলবার স্থানীয় সময় দিনগত রাত ৩টা ৪০ মিনিটে (বাংলাদেশ সময় মঙ্গলবার দিনগত রাত ১০টা ৪০ মিনিট) সিডনির বাংলাদেশি অধ্যুষিত বেলমোরের ক্যান্টাবুরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। গুরুতর আহত বাকি দু’জনকে উদ্ধার করে সেন্ট জর্জ হাসপাতালে নিয়ে গেলে সেখানে অপর একজনের মৃত্যু হয় বলে কর্তৃপক্ষের বরাত দিয়ে জানানো হয়েছে স্থানীয় সংবাদমাধ্যমের খবরে।

হতাহতদের নাম-পরিচয় এখনও জানায়নি কর্তৃপক্ষ। তবে তাদের প্রত্যেকের বয়স ২০ বছর বা তার কাছাকাছি বলে ধারণা করা হচ্ছে। পুলিশ এ ঘটনায় তদন্ত করছে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে জানানো হয়েছে, সিসিটিভি ক্যামেরা ফুটেজে দেখা গেছে, ক্যান্টাবুরি সড়ক ধরে দ্রুতগতিতে চলার সময় একটি গাড়ি টেলিগ্রাফ সংযোগের একটি খুঁটিতে আঘাত হানে। এ সময় আরও দু’টি গাড়ি একই গতিতে চলছিল।

দুর্ঘটনার পরপরই পুলিশ ও জরুরি সেবায় নিয়োজিত ব্যক্তিরা ঘটনাস্থলে ছুটে যান। এ সময় অন্তত ১০ জন উদ্ধারকারীও সেখানে পৌঁছান।

সোনালীনিউজ/আমা

Wordbridge School
Link copied!