• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

অস্ত্র ও মাদক মামলায় ১৪ দিনের রিমান্ডে রাজীব


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ২১, ২০১৯, ০৮:১৭ এএম
অস্ত্র ও মাদক মামলায় ১৪ দিনের রিমান্ডে রাজীব

ঢাকা : টং দোকানি থেকে অবৈধ কোটিপতি হওয়া যুবলীগ নেতা ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর (৩৩ নম্বর) তারিকুজ্জামান রাজীবকে পৃথক দুই মামলায় ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত।

রোববার (২০ অক্টোবর)  দিবাগত রাত ১২টায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে রাত ১১টার দিকে রাজীবকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে দুই মামলায় তার ২০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত অস্ত্র মামলায় সাতদিন ও মাদক মামলায় সাতদিন করে মোট ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল করে জামিনের প্রার্থনা করেন। তবে বিচারকরা জামিনের আবেদন নাকচ করে দেন।

শনিবার (১৯ অক্টোবর) রাত ১১টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার ৮ নম্বর সড়কের ৪০৪ নম্বর বাড়ি থেকে তারিকুজ্জামান রাজীবকে গ্রেফতার করে র‌্যাব।  এ সময় তার কাছ থেকে একটি অবৈধ অস্ত্র ও  কয়েক বোতল বিদেশি মদ উদ্ধার করে। এরপর রাজীবকে নিয়েই মোহাম্মাদপুরে তার বাসায় অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সেখানে ৫ কোটি টাকার একটি চেক উদ্ধার করে র‌্যাব।

উল্লেখ্য, শনিবার (১৯ অক্টোবর) দিনগত রাত ১১টায় বসুন্ধরার সি ব্লকের আবতাব উদ্দিন রোডের ৪০৪ নম্বর বাসা থেকে রাজীবকে গ্রেফতার করা হয়। রোববার রাজধানীর ভাটারা থানায় রাজীবের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা দায়ের করেন র‌্যাবের ডিএডি মিজানুর রহমান।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!