• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আ. লীগ মন্ত্রীর গাড়ি বহরে হামলা ও ভাঙচুর


ফরমান শেখ, টাঙ্গাইল প্রতিনিধি ডিসেম্বর ১৭, ২০১৮, ০৬:৪৮ পিএম
আ. লীগ মন্ত্রীর গাড়ি বহরে হামলা ও ভাঙচুর

টাঙ্গাইল : টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে একাদশ সংসদ নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারণা চালাতে গিয়ে আওয়ামী লীগের সাবেক মন্ত্রী ও স্বতন্ত্র প্রার্থী লতিফ সিদ্দিকীর গাড়ি বহরে হামলা ও ভাঙচুর অভিযোগ করা হয়েছে। রোববার (১৬ ডিসেম্বর) সকালে উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নর সরাতৈল এলাকায় এ ঘটনা ঘটে বলে জানা যায়।

এ ঘটনার পরপরই এর প্রতিকার চেয়ে দুপুর ২টায় টাঙ্গাইল জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় চত্বরের সামনে তার নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ধর্মঘট শুরু করেন। ধর্মঘট চলাকালে এক পর্যায়ে বাসা থেকে কাঁথা-বালিশ এনে সেখানেই বিছানা পেরে শুয়ে পড়েন লতিফ সিদ্দিকী।

এ হামলার ঘটনার বিষয়ে সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকী দাবি করে বলেন, সকালে উপজেলার গোহালিবাড়ী ইউনিয়নের সরাতৈল এলাকায় নির্বাচনী প্রচারণায় যাওয়ার সময় সেখানকার স্থানীয় আ. লীগের নেতাকর্মীরা বর্তমান সংসদ সদস্য হাসান ইমাম খানের ইন্দনে (নির্দেশে) তার গাড়ি বহরে হামলা চালায়। এতে তার ব্যক্তিগত গাড়িসহ মোট ৩টি গাড়িতে হামলা ও ভাঙচুর করা হয়। সেই সঙ্গে ইট-পাটকেলের আঘাতে তার কয়েকজন নেতাকর্মী আহত হয়।

তিনি আরো জানান, যে পর্যন্ত নির্বাচনের সুষ্ঠু পরিবেশ তৈরি না হবে ততক্ষণ পর্যন্ত তিনি ধর্মঘট অবস্থান কর্মসূচি পালন করবেন। সর্বশেষ তিনি জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার অফিসের সামনে বিকেল ৪টা লাগাত অবস্থান করেছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!