• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আ. লীগ সমর্থকদের ওপর হামলা, আসামি মহাজোটের নেতারাও


ফরহাদ খান, নড়াইল ডিসেম্বর ১৭, ২০১৮, ০৭:১০ পিএম
আ. লীগ সমর্থকদের ওপর হামলা, আসামি মহাজোটের নেতারাও

নড়াইল : নড়াইল-১ আসনে আওয়ামী লীগ সমর্থকদের ওপর হামলা মামলায় মহাজোটের চার নেতাকর্মীকেও আসামি করা হয়েছে। এ ঘটনায় হতবাক হওয়ার পাশাপাশি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এ আসনে জাতীয় পার্টির (এরশাদ) প্রার্থী মিল্টন মোল্যা।

নড়াগাতি থানা সূত্রে জানা যায়, গত ১৫ ডিসেম্বর রাতে কালিয়া উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা খান শামীম রহমান বাদি হয়ে ৭৩ জনের নামে মামলা দায়ের করেন। এর মধ্যে আছেন-নড়াগাতি থানা জাতীয় পার্টির (জাপা) সভাপতি লাকি লস্কর, সহসাধারণ সম্পাদক লিকন কাজী, যুব বিষয়ক সম্পাদক মানিক লস্কর ও জয়নগর ইউনিয়ন জাপার সদস্য আরাফাত মোল্যা। ইতিমধ্যে এ মামলায় জাপা নেতা লাকি ও মানিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ব্যাপারে মিল্টন মোল্যা বলেন, নড়াইল-১ আসনে জাপার দলীয় প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করায় প্রতিহিংসাপরায়ণ হয়ে আমার দলের চার নেতাকে আসামি করা হয়েছে। এ মামলা থেকে তাদের অব্যাহতির দাবি জানাচ্ছি।

এদিকে নড়াগাতি থানার ওসি আলমগীর কবীর বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গত ১৪ ডিসেম্বর সন্ধ্যায় কালিয়া উপজেলার খাশিয়াল বাজার এলাকায় নড়াইল-১ আসনে বিএনপি প্রার্থী বিশ্বাস জাহাঙ্গীর আলমের সমর্থকদের হামলায় খান শামীম রহমান, খাশিয়াল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খান রাসেল সুইটসহ আওয়ামী লীগ প্রার্থীর পাঁচ সমর্থক আহত হয়েছেন বলে অভিযোগ রয়েছে। মাথায় আহত কালিয়া উপজেলা চেয়ারম্যান শামীম রহমান প্রথমে কালিয়া ও পরে খুলনায় একটি ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপারে বিএনপির নেতাকর্মীরা বলেন, কালিয়ার খাশিয়াল বাজার এলাকায় বিএনপি প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণাকালে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশে উপজেলা চেয়ারম্যান শামীম রহমান কটুক্তি করেন। তবে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির অভিযোগ অস্বীকার করে বলেন, বিএনপি প্রার্থীর সমর্থকরা অতর্কিতভাবে কালিয়া উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা খান শামীম রহমান ওপর হামলা চালায়। এতে শামীম রহমানের মাথা কেটে গেছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!