• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

আ. লীগ সমর্থকদের ওপর হামলা, বিএনপি নেতা গ্রেপ্তার


ফরহাদ খান, নড়াইল ডিসেম্বর ১৭, ২০১৮, ০৪:২৬ পিএম
আ. লীগ সমর্থকদের ওপর হামলা, বিএনপি নেতা গ্রেপ্তার

ছবি : সোনালীনিউজ

নড়াইল : নড়াইল-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী কবিরুল হক মুক্তির সমর্থকদের ওপর হামলা মামলার আসামি কালিয়া উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেনসহ ১৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কালিয়া থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, সোমবার (১৭ ডিসেম্বর) ভোরে কালিয়ার জোঁকা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে গত শনিবার (১৫ ডিসেম্বর) রাতে কালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান খান শামীম রহমান বাদী হয়ে নড়াগাতি থানায় ৭৩ জনের নামে মামলা দায়ের করেন। এ মামলায় গত দু’দিনে বিএনপির ১৭ নেতাকর্মী ও সমর্থককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন নড়াগাতি থানার ওসি আলমগীর কবির।

গত ১৪ ডিসেম্বর সন্ধ্যায় কালিয়া উপজেলার খাশিয়াল বাজার এলাকায় নড়াইল-১ আসনে বিএনপি প্রার্থী বিশ্বাস জাহাঙ্গীর আলমের সমর্থকদের হামলায় খান শামীম রহমান, খাশিয়াল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খান রাসেল সুইটসহ আওয়ামী লীগ প্রার্থীর পাঁচ সমর্থক আহত হয়েছেন বলে অভিযোগ রয়েছে। মাথায় আহত উপজেলা চেয়ারম্যান শামীম রহমান খুলনায় একটি ক্লিনিকে চিকিৎসাধীন আছেন।

এ ব্যাপারে বিএনপির নেতাকর্মীরা বলেন, কালিয়ার খাশিয়াল বাজার এলাকায় বিএনপি প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণাকালে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশে উপজেলা চেয়ারম্যান শামীম রহমান কটুক্তি করেন। তবে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির অভিযোগ অস্বীকার করে বলেন, বিএনপি প্রার্থীর সমর্থকেরা অতর্কিত ভাবে কালিয়া উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা খান শামীম রহমান ওপর হামলা চালায়। এতে শামীম রহমানের মাথা কেটে গেছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!