• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আ. লীগ সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক নিহত


ফরিদপুর প্রতিনিধি ডিসেম্বর ২৭, ২০১৮, ০৭:০১ পিএম
আ. লীগ সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক নিহত

প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুর-৪ আসনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ সমর্থকরা হামলা চালিয়ে এমপি মজিবুর রহমান নিক্সন চৌধুরীর এক সমর্থক নিহত হয়েছেন। নিহত ইকু (৫৫) কালামৃর্ধা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার।

বুধবার (২৫ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে কালামৃর্ধা ইউনিয়নের আটট্রা-ভাসরা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। লাশ ফরিদপুর মর্গে প্রেরণ করেছে। সংবাদ পেয়ে পুলিশ ও আইনশৃংখা বাহিনী ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ ও এলাকা সূত্র জানায়, এমপি নিক্সন চৌধুরীর কর্মী রাতে নিক্সন চৌধুরীর জন্য সিংহ মার্কার জন্য ভোট চাইতে বের হন। একই সময় কাজী জাফরউল্লাহর সমর্থকরা নৌকার জন্য ভোট চাইতে ওই এলাকায় বের হন।

এসময়ে উভয় গ্রুপ আটট্রা-ভাসরা এলাকায় মেম্বারকে পেয়ে সাবেক মেম্বার ইকুকে পেয়ে ধাওয়া করে। এক পর্যায়ে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় ভাঙ্গা ও পরে ফরিদপুর হাসপাতালে নিয়ে গেলে রাতেই তিনি মারা যান। ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

এ বিষয়ে ভাঙ্গা থানার ওসি মো. সাইদুর ইসলাম জানান, সাবেক এক মেম্বার মারা যাওয়ার ঘটনা শুনে পুলিশ পাঠিয়েছিলাম। তবে ময়নাতদন্তর রির্পোট পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এলাকার পরিবেশ শান্ত আছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!