• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

আ. লীগের কেন্দ্রীয় কমিটিতে লাকি সেভেন


মাদারীপুর প্রতিনিধি ডিসেম্বর ২৮, ২০১৯, ০৮:১৯ পিএম
আ. লীগের কেন্দ্রীয় কমিটিতে লাকি সেভেন

মাদারীপুর : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে মাদারীপুরের সাত নেতা স্থান পাওয়ায় মাদারীপুরের সর্বস্তরে আনন্দের বন্যা বইছে। বৃহস্পতিবার রাতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তবে ৮১ সদস্যের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্যের মধ্যে মাদারীপুরের ৭ নেতার নাম রয়েছে। 

এতে খুশি মাদারীপুরের সাধারণ জনগণ ও স্থানীয় নেতাকর্মীরা। ফলে মাদারীপুর জেলার ৩টি সংসদীয় আসনে আনন্দের বন্যা বইছে। পাড়া-মহল্লায় সর্বত্রই একই আলোচনা মাদারীপুরের লাকি সেভেন নেতাদের কথা মুখে মুখে। মাদারীপুরের যে লাকি সেভেন নেতাদের নাম রয়েছে তারা হলেন- মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য সাবেক নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হয়েছেন। শাজাহান খান সভাপতিমণ্ডলীর নতুন সদস্য।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক (যুগ্ম-সম্পাদক) নির্বাচিত হয়েছেন মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম। প্রধানমন্ত্রীর সাবেক বিশেষ সহকারী ও বর্তমানে মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য আব্দুস সোবহান গোলাপ এবার আওয়ামী লীগের প্রচার সম্পাদক নির্বাচিত হয়েছেন। আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক নির্বাচিত হয়েছেন দেলোয়ার হোসেন। ইতিপূর্বেও তিনি এই পদে ছিলেন। হাবিবুর রহমান সিরাজ শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক, আনোয়ার হোসেন কার্যকরী সদস্য, শাহাবুদ্দিন ফরাজী কার্যকরী সদস্য হয়েছেন।

এ বিষয়ে মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মো. সাহাবুদ্দিন আহমেদ মোল্লা জানান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে যে ৭ জন নির্বাচিত হয়েছেন তাদের ৭ জনকে নির্বাচিত করায় শেখ হাসিনাকে অভিনন্দন জানাচ্ছি। এতে জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা উৎফুল্ল।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!