• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আইপিএলে কোহলির বেঙ্গালুরুতে সুযোগ হচ্ছে মুশফিকের!


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ১৩, ২০১৯, ০২:২৪ পিএম
আইপিএলে কোহলির বেঙ্গালুরুতে সুযোগ হচ্ছে মুশফিকের!

ঢাকা: দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে বাংলাদেশ-ভারত প্রথম টি-টোয়েন্টির পর বিষয়টি চাউর হয়েছিল। সেই ম্যাচে দুরন্ত ব্যাটিং করে বাংলাদেশকে জিতিয়েছিলেন মুশফিকুর রহিম। তারপরই গুঞ্জন শুরু হয়। এবারের আইপিএলে সুযোগ মিলছে বাংলাদেশের মি. ডিপেন্ডবল খ্যাত মুশফিকুরের। তখনই কথা উঠেছিল মুশফিককে হয়তো কিনতে পারে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। প্রত্যেকটি মৌসুমেই দলটি বিগ বাজেটের দল গড়েও চ্যাম্পিয়ন হতে পারেনি।

কিন্তু অবাক ব্যাপার হলেও সত্যি মুশফিক আইপিএলে প্রথমে নামই নিবন্ধন করেননি। পরে ভারতীয় ফ্রাঞ্চাইজিদের অনুরোধেই আইপিএল নিলামের জন্য নাম নিবন্ধন করেছেন। তার মানে বোঝাই যাচ্ছে, ১৯ ডিসেম্বরের নিলামে সেই ফ্রাঞ্চাইজিদের একটা চোখ তার দিকে থাকবে। এটা ধরে নেওয়াই যায়, আইপিএলে এবার দল পাচ্ছেন মুশফিক। সেটা কোহলির বেঙ্গালুরু কি না সেটা জানতেই এখন অপেক্ষা।

১৯ ডিসেম্বর কলকাতায় হবে আইপিএলের নিলাম। প্রাথমিক তালিকা ছেঁটে ফেলা হয়েছে। সেটা নামিয়ে আনা হয়েছে ৩৩২ জনে। আর এই চূড়ান্ত তালিকায় আছেন  মুশফিকুর রহিম।

বিসিবির এক সূত্র জানিয়েছে, প্রতিবার নাম দেন কিন্তু কোনো দল পান না, তাই আসন্ন আইপিএলের নিলামে প্রথমে আগ্রহ দেখাননি মুশফিক। কিন্তু নিলামের নিবন্ধনের তারিখ পার হয়ে যাওয়ার পর বিসিবির সঙ্গে যোগাযোগ করে আইপিএলের এক ফ্র্যাঞ্চাইজি। তারা অনুরোধ করে, মুশফিক যেন নিবন্ধন করেন।

মুশফিক ছাড়াও বাংলাদেশের আরও দুজন ক্রিকেটার যেন আইপিএলের নিলামে নিবন্ধন করেন সে ব্যাপারেও অনুরোধ করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। এই দুজন হলেন সাইফউদ্দিন ও সাব্বির রহমান।

সোনালীনিউজ/আরআইবি/এইচএন

Wordbridge School
Link copied!