• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

আইপিএলে সুযোগ না পেয়ে আত্মহত্যা তরুণ ক্রিকেটারের!


ক্রীড়া ডেস্ক আগস্ট ১২, ২০২০, ০৬:৩৪ পিএম
আইপিএলে সুযোগ না পেয়ে আত্মহত্যা তরুণ ক্রিকেটারের!

ছবি: ইন্টারনেট

ঢাকা : অনুশীলনের সময় আইপিএলে নেটে তারকা ক্রিকেটারদের বিপক্ষে বোলিং করতেন। সেখান থেকেই স্বপ্ন বোনা শুরু। ইচ্ছে ছিল আইপিএলে খেলার। ইচ্ছে জাগাটাই স্বাভাবিক। কিন্তু আইপিএল খেলতে হলে মানতে হবে নিয়ম। নিয়মানুযায়ী আইপিএল নিলামে উঠতে হলে রাজ্য দলের যে কোনো ক্যাটাগরিতে খেলতে হবে। 

কিন্তু সেই সুযোগটাই আর হয়ে ওঠেনি করণ তিওয়ারির। দীর্ঘদিন যাবত ক্যারিয়ার নিয়ে হতাশায় ভুগছিলেন ২৭ বছর বয়সী এই ক্রিকেটার। মুম্বাইয়ের সিনিয়র দলের কোচ বিনায়ক সামন্ত তার জন্য ভালো একটি ক্লাব খুঁজে দেয়ারও চেষ্টা করছিলেন। কিন্তু শেষ পর্যন্ত আর হলো না। স্বপ্ন ছোঁয়ার আগেই আবেগের কাছে হার মানলেন করণ তিওয়ারি। হতাশায় ডুবে নেন প্রাণঘাতী সিদ্ধান্ত। 

সবকিছু জলাঞ্জলি দিয়ে আত্মহত্যা করে বসেন তিওয়ারি! সোমবার (১০ আগস্ট) রাতে নিজ বাড়ি থেকে ভারতীয় এই পেসারের ঝুলন্ত লাশ উদ্ধার করে মুম্বাই পুলিশ। তবে এখনও তার আত্মহত্যার কারণ উদঘাটন করতে পারেনি পুলিশ। 

তবে ভারতীয় গণমাধ্যমের খবর, আইপিএলের কোনো দলে সুযোগ না পেয়েই সম্ভবত আত্মহত্যা করেছেন করণ। কেননা ঘনিষ্ঠ এক বন্ধুর কাছে এই বিষয়ে কষ্টের কথা শেয়ার করেছিলেন তিনি। তিনি জানিয়েছিলেন, আত্মহত্যা করতে পারেন। বিপদ আঁচ করতে পেরে বিষয়টি করণের বোনকে অভিহিত করেছিলেন করণের বন্ধু। জানানো হয় তার মাকেও। কিন্তু ততক্ষণে বড্ড দেরি হয়ে গেছে।

সোমবার রাত ১০টার দিকে ঘরের দরজা ভেঙে পরিবারের সদস্যরা দেখেন, সিলিং ফ্যানে ঝুলছে আছে করণের মৃতদেহ। গেল মৌসুমেও ওয়াংখেড়েতে আইপিএলের দলগুলোর নেট অনুশীলনের সময় বোলিং করতেন করণ।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!