• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আইপিএলের দল কিনতে চায় বচ্চন পরিবার


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ২৪, ২০১৯, ১২:২৮ পিএম
আইপিএলের দল কিনতে চায় বচ্চন পরিবার

ঢাকা: কবাডি ও ফুটবলের প্রতি তাঁর ভালবাসা বারবারই ধরা পড়েছে ক্যামেরায়। আইএসএল এবং পিকেএল-এ নিজের দলকে উৎসাহ দিতে মাঠেও পৌঁছে যান তিনি।

ঠিকই ধরেছেন, অভিষেক বচ্চনের কথাই হচ্ছে। এবার বচ্চন পরিবার যুক্ত হতে চলেছে আইপিএলে। তবে শোনা যাচ্ছে, অভিষেকের চেয়েও আইপিএলে ফ্র্যাঞ্চাইজি কেনা নিয়ে বেশি আগ্রহ দেখিয়েছেন বিগ বি অমিতাভ বচ্চন। শাহরুখ খান, প্রীতি জিনতাদের তালিকায় বলিউড শাহেনশাহর নাম দেখা গেলে কোটিপতি লিগ নিয়ে উত্তেজনা যে আরো বাড়বে, তা বলাই বাহুল্য।

প্রো কবাডি লিগে জয়পুর পিংক প্যান্থারের মালিক অভিষেক। আইএসএলে আবার তাঁর দল চেন্নাই এফসি ইতিমধ্যেই দুবার চ্যাম্পিয়নও হয়েছে। এবার দেশের সবচেয়ে জনপ্রিয় লিগেও ঢুকে পড়তে চলেছে বচ্চন পরিবার। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, প্রথমে চেন্নাই দলটিকেও কেনার চেষ্টা চালিয়েছিল অমিতাভ বচ্চন কর্পোরেশন। কিন্তু সবুজ সংকেত না মেলায় রাজস্থান রয়্যালসের দিকে ঝোঁকে বিগ বির কোম্পানি। তবে প্রথম রাউন্ডের পর কথাবার্তা আর এগোয়নি।

বিগ বির কোম্পানির পক্ষ থেকে এখবর নিশ্চিত করে সিইও রমেশ পুলাপাকা জানান, কিছুদিন আগে লন্ডনে অভিষেক বচ্চনের সঙ্গে কথা হয়েছিল রাজস্থানের সহ-কর্ণধার মনোজ বাদালের। তবে সেই সাক্ষাতের ফল কী হলো, তা বিস্তারিত জানাননি তিনি। ২০১৩ মৌসুমে ফিক্সিংয়ের জন্য নাম জড়িয়েছিল রাজস্থানের। দুবছরের জন্য নিষিদ্ধ করা হয় দলটিকে। আজীবন ক্রিকেটীয় কাজ থেকে নিষিদ্ধ করা হয় অভিনেত্রী শিল্পা শেঠীর স্বামী তথা দলের সহ-কর্ণধার রাজ কুন্দ্রাকেও। ফলে বর্তমানে এই দলের সঙ্গে কোনও সেলিব্রিটির নাম যুক্ত নেই।

এক্ষেত্রে বচ্চন পরিবারকে দল হস্তান্তরের অনুমতি দেওয়া হয় কিনা, সে বিষয়টি আলোচনাসাপেক্ষ। তাই ক্রিকেটও বচ্চন পরিবারকে দেখা যাবে কিনা, তা এখনও নিশ্চিত নয়। তবে অমিতাভকে ফ্র্যাঞ্চাইজি মালিক হিসেবে দেখতে উৎসুক তাঁর অগণিত ভক্ত।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!