• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আইপিএলের ম্যাচ দেখতে এসে অভিনেত্রীর তান্ডব (ভিডিও)


বিনোদন ডেস্ক এপ্রিল ২৪, ২০১৯, ১২:৫৮ পিএম
আইপিএলের ম্যাচ দেখতে এসে অভিনেত্রীর তান্ডব (ভিডিও)

অভিনেত্রী প্রশান্তি

ঢাকা: আইপিএলের ম্যাচ দেখতে এসে তেলেগু সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী প্রশান্তির তুলকলাম তান্ডব। চলমান আইপিএলের ৩৮তম ম্যাচে রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিলো সানরাইজার্স হায়দরাবাদ ও কলকাতা নাইট রাইডার্স।

সেই ম্যাচ দেখতে দর্শকদের ভিড় উপচে পড়েছিল গ্যালারিতে। ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টোর বাউন্ডারি-ওভার বাউন্ডারি যেন আরও রোমাঞ্চকর করে তুলেছিল এই ম্যাচটিকে। তবে কর্পোরেট বক্সের ছবিটা অন্যরকম ছিল। সেখানে ছয়জনের একটি গ্রুপ তা-ব চালাতে শুরু করে। ছয়জনের সেই গ্রুপে ছিলেন তেলুগু অভিনেত্রী প্রশান্তি।

জানা গিয়েছে, তারা প্রত্যেকেই মদ্যপ অবস্থায় ছিলেন। ম্যাচ শুরু হওয়ার পর থেকেই ওই ছয়জন একের পর এক কা- ঘটাতে শুরু করেন। দাপাদাপি থেকে শুরু করে একে অপরের উপর ঝাঁপিয়ে পড়া, অদ্ভুত সব কা- করছিলেন তারা। তাদের এমন তা-বে বিরক্ত হয়ে সন্তোষ নামের এক ব্যক্তি পুলিশে অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের ভিত্তিতে তেলেগু অভিনেত্রী এবং তার বাকি ৫ বন্ধুকে গ্রেপ্তার করে পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। জানা যায়, সন্তোষ নামের ওই ব্যক্তির অভিযোগ সত্যি।


 
সিসিটিভি ফুটেজে দেখা যায়, সামনের সিটে বসে থাকা এক যুবকের পিঠে চড়ে বসছেন ওই অভিনেত্রী। সঙ্গে প্রচ- চিৎকারও করছেন। সিসিটিভি ফুটেজের ভিডিও এর পরই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। তেলেগু সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী প্রশান্তি। তিনি আবার উপস্থাপিকা হিসাবে খ্যাত। আইপিসি ৩৪১, ১৮৮ এবং ৫০৬ ধারায় প্রশান্তিসহ তাঁর পাঁচ বন্ধুর বিরুদ্ধে মামলা দায়ের করেছে হায়দরাবাদ পুলিশ। সমালোচনার ঝড় উঠেছে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!